Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Orpita Oyshorjo

Tragedy Fantasy Others

4.0  

Orpita Oyshorjo

Tragedy Fantasy Others

একটি নিখোঁজ সংবাদ

একটি নিখোঁজ সংবাদ

1 min
1.1K


এক ‍অস্তিত্বের নিখোঁজ সংবাদে

ছেয়ে গেছে শহর

এ শহরের যত আত্মকথা

এই পেরেক ঠোকা ঘরের চার দেয়াল 

শুধু জানে আমার হৃদয়ে কতো ব্যথা ।

কালে কালে বহুকালে জিততে চেয়েছিলাম 

না জানি কতো কাল এভাবেই পরেছিলাম ,

ধরেছিলাম আমার লেখা প্রতিটি কবিতায় বাজি

কবির অস্তিত্ব ফেরাতে বুকে শত শত পেরেক ঠুকতে আজ আমি রাজি।

গুনছি আমি নির্ঘুম প্রহর

পোস্টারে ফুটে উঠেছে শহর ।

অপেক্ষা করো সকালের বুলেটিনে না পাওয়ার খবরের 

দেয়ালে ছেঁড়া পোস্টার কিংবা নির্ঘুম প্রহরের ।



Rate this content
Log in

Similar bengali poem from Tragedy