Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Xr Rahul

Abstract Action Inspirational

3  

Xr Rahul

Abstract Action Inspirational

এইতো জিবন

এইতো জিবন

1 min
752


সবাই জীবনে দুঃখ টি কে

লুকিয়ে হাসে মিথ্যে হাসি

জীবন খাতার প্রতি পাতায়

হাসির চেয়ে কান্না বেশি ।

দুঃখ কষ্ট সহ্য করে ও

তবু ও মানুষ এগিয়ে চলে

বিশ্বাসে সে অটল থাকে

দুঃখের পরেই সুখ টি মেলে।

পিছিয়ে পরা মানেই মরন

এই সত্য বুঝতে হবে

দৃষ্টি হবে সামনের দিকে

পিছু ফিরলেই কষ্ট পাবে ।

অপেক্ষাই প্রাপ্তির মূলে

সহ্য ধৈর্যের পরীক্ষায়

টিকিট লাইনের শেষ মানুষ টি ও

কউন্টারের সামনে পৌঁছে যায় ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract