Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Romance Others

3  

Partha Pratim Guha Neogy

Romance Others

এই মন ব্যাকুল যখন তখন

এই মন ব্যাকুল যখন তখন

1 min
3


ব্যাকুল মনে দোলা দিয়ে যায়,

পাগল হাওয়ায়।

সবকিছু ভুলে হৃদয় দোলে,

দক্ষিনের বারান্দার কোনায় ।


হৃদয় দুলছে প্রান দুলছে,

অপরূপ শোভায়।

ব্যাকুল মন যখন তখন ,

তোমার রূপের মায়ায়।


এই রূপ লাবণ্য আমার জন্য,

মনপ্রান ভরে রয়।

ব্যাকুল মন ভুলিয়া আপণ ,

অজানাতে ছুটে যায়।


নয়ন জুড়ানো রঙের প্রলেপে,

কার্পণ্য করনি কভু।

তোমার শুভ আশীর্বাদ করিতে

যেন ভুল না হয় প্রভু।


Rate this content
Log in