Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Aparna Chaudhuri

Inspirational

5.0  

Aparna Chaudhuri

Inspirational

খেলা

খেলা

1 min
600


এ খেলা কেমন খেলা ?

বর্ষা শেষেই যদি শীত আসতো,

তবে ইচ্ছা করে

 শৈশবের পর বার্ধক্য পেরিয়ে,

যৌবন দিয়ে জীবন শেষ করতাম ।


এ খেলা তেমন খেলা

যেখানে ইচ্ছে মত বসন্তকে ডেকে আনা যায়।

ফুল ফোটানো যায়,

মৌমাছিদের থেকে মধু চেয়ে নেওয়া যায়।

ভালবাসার মানুষগুলোকে

আরও কাছ থেকে পাওয়ার এ খেলা।


এমনটা যদি হত তাহলে

এ খেলার চালে দাবার উল্টো ছকে

মাত হয়ে যেত এ জীবন,

এ খেলা এমন খেলা।


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational