Debasmita Ray Das

Abstract

4.3  

Debasmita Ray Das

Abstract

ধূসর আলো

ধূসর আলো

1 min
15.9K


আমার ছেঁড়া কিছু পাতায়

ছিল অনেক কিছুই বলার,

লেখা আবছা হয়ে আসে

পথ ছন্দ ধরে চলার..


তুমি পড়তে চাইলে পারতে

গেয়ে উঠতে একটা গান,

না বোঝার অনেকখানি জুড়ে

মিশে যেতো আর একটা প্রাণ।


শুনতে চাও নি সেদিন

মনের আলোছায়া..

বুনতে রাজি হওনি

ভালোবাসার সেই অপরূপ মায়া....


আজ পথ হয়েছে ধূসর

লেখায় জমেছে ধুলো,

যা হয়নি কখনওই বলা

মনের মাঝেই রয় সেগুলো।


ক্লান্তি জমে লেখায়

আর বলার কিছু নেই..

পাতা ছন্দবিহীন

তবু যাত্রা চলেছেই....


Rate this content
Log in