Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Anirban Das

Classics

3  

Anirban Das

Classics

চিঠি লেখার অভিজ্ঞতা

চিঠি লেখার অভিজ্ঞতা

1 min
680


প্রথম চিঠিতে গোলাপের চাষ করেছিলাম

পেয়েছি ক্যাকটাস...

শেষের চিঠিতে বুঝিনি হারাতেই হবে

মৃত্যুই বাস্তব !

পুরোনো দশ বছরের চিঠিতে লেখা আছে অস্তিত্ব -

আমার অস্থির অবস্থান, প্রকৃতি, পাওয়া না পাওয়া !

মিথ্যে তো নয় পেয়েছি অভিজ্ঞতা...


ভালো থেকো নতুন চিঠি !


Rate this content
Log in