Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sharmistha Mukherjee

Romance Others

3  

Sharmistha Mukherjee

Romance Others

💕 āĻŦā§ƒāĻˇā§āĻŸāĻŋāĻ¤ā§‡ āĻĒāĻ°āĻ•ā§€ā§ŸāĻž 💕

💕 āĻŦā§ƒāĻˇā§āĻŸāĻŋāĻ¤ā§‡ āĻĒāĻ°āĻ•ā§€ā§ŸāĻž 💕

1 min
213



āĻ†āĻœāĻ•ā§‡ āĻ¨āĻž āĻšā§Ÿ āĻŦā§ƒāĻˇā§āĻŸāĻŋ āĻ§āĻžāĻ°āĻžāĻ¯āĻŧ

āĻ§āĻ°āĻŦāĻŋ āĻŸā§‡āĻ¨ā§‡ āĻšāĻžāĻ¤ , 

āĻ†āĻœāĻ•ā§‡ āĻ¨āĻž āĻšāĻ¯āĻŧ āĻ†āĻŽāĻžāĻ° āĻŽāĻ°ā§āĻŦāĻ•ā§āĻˇ

āĻ¸āĻŋāĻ•ā§āĻ¤ āĻšā§‹āĻ• āĻĻāĻŋāĻ¨āĻ°āĻžāĻ¤ āĨ¤ 


āĻ†āĻœāĻ•ā§‡ āĻŦā§ƒāĻˇā§āĻŸāĻŋāĻ¤ā§‡ āĻ­āĻŋāĻœāĻ˛āĻŋ āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ

āĻāĻ•āĻ˛āĻž āĻ›āĻžāĻĻā§‡āĻ° āĻĒāĻ°ā§‡ , 

āĻ†āĻŽāĻŋ āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ āĻĨāĻžāĻ•āĻŦā§‹ āĻĒāĻžāĻļā§‡

āĻ¤ā§‹āĻ° āĻšāĻžāĻ¤āĻŸāĻŋ āĻ§āĻ°ā§‡ āĨ¤ 


āĻ†āĻœāĻ•ā§‡ āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ āĻšāĻŦā§‹ āĻ†āĻŽāĻŋ

āĻ¸ā§āĻ¨āĻŋāĻ—ā§āĻ§ āĻļā§€āĻ¤āĻ˛ āĻšāĻžāĻ“āĻ¯āĻŧāĻž , 

āĻŦāĻœā§āĻ°āĻ¨āĻŋāĻ¨āĻžāĻĻā§‡ āĻ­āĻ¯āĻŧā§‡āĻ° āĻ…āĻ›āĻŋāĻ˛āĻžāĻ¯āĻŧ

āĻļā§āĻ§ā§ āĻ¤ā§‹āĻ•ā§‡āĻ‡ āĻ›ā§āĻāĻ¤ā§‡ āĻšāĻžāĻ“ā§ŸāĻž āĨ¤ 


āĻ†āĻœāĻ•ā§‡ āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ āĻļāĻŋāĻ˛ā§āĻĒā§€ āĻšāĻ¯āĻŧā§‡ āĻ†āĻāĻ•āĻŦāĻŋ

āĻ†āĻŽāĻžāĻ° āĻĻā§‡āĻšāĻĒāĻ°ā§‡ āĻœāĻ˛ā§€āĻ¯āĻŧ āĻ†āĻ˛ā§āĻĒāĻ¨āĻž , 

āĻ°āĻ‚ - āĻ¤ā§āĻ˛āĻŋ āĻŦā§āĻ¯āĻ¤ā§€āĻ¤ āĻ…āĻ™ā§āĻ—ā§āĻ˛āĻŋ āĻ¸ā§āĻĒāĻ°ā§āĻļā§‡

āĻļā§āĻ°ā§ āĻšā§‹āĻ• āĻĒā§āĻ°ā§‡āĻŽā§‡āĻ° āĻ†āĻ¨āĻžāĻ—ā§‹āĻ¨āĻž āĨ¤ 


āĻ†āĻœāĻ•ā§‡ āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ āĻ˛āĻŋāĻ–āĻŦā§‹ āĻ†āĻŽāĻŋ

āĻŦā§ƒāĻˇā§āĻŸāĻŋ āĻĒā§āĻ°ā§‡āĻŽā§‡āĻ° āĻ—āĻžāĻ¨ , 

āĻ¤ā§āĻ‡ āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦā§‡āĻ¸ā§‡āĻ‡ āĻ§āĻ°āĻŋāĻ¸

āĻŽā§‡āĻ˜āĻŽāĻ˛ā§āĻ˛āĻžāĻ°ā§‡āĻ° āĻ¤āĻžāĻ¨ āĨ¤ 


āĻ†āĻœāĻ•ā§‡ āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ āĻ†āĻ¸āĻ˛āĻŋ āĻ•āĻžāĻ›ā§‡

āĻŦā§ƒāĻˇā§āĻŸāĻŋ āĻ­ā§‡āĻœāĻž āĻ°āĻžāĻ¤ā§‡ , 

āĻ¯āĻĻāĻŋ āĻĻā§āĻ¯āĻžāĻ–ā§‡ āĻ•ā§‡āĻ‰ , āĻĻā§‡āĻ–ā§āĻ¨ āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ

āĻ­āĻ¯āĻŧ āĻ•āĻŋ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ¤ā§‡ āĨ¤ 


āĻ†āĻœāĻ•ā§‡ āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ āĻ¸āĻŦ āĻ­ā§āĻ˛āĻŋā§Ÿā§‡

āĻšā§āĻ°āĻŋ āĻ•āĻ°ā§‡ āĻ¨ā§‡ āĻŽā§‹āĻ° āĻšāĻŋāĻ¯āĻŧāĻž , 

āĻĻā§‹āĻˇ āĻ•āĻŋ āĻ¤āĻžāĻ¤ā§‡ , āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ¤ā§‹ āĻ¸āĻ¤ā§āĻ¯

āĻ¨āĻžāĻšāĻ¯āĻŧ āĻšā§‹āĻ˛ā§‹āĻ‡ āĻĒāĻ°āĻ•ā§€ā§ŸāĻž āĨ¤ 


Rate this content
Log in

Similar bengali poem from Romance