Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Classics

5.0  

Sayani Banerjee

Classics

বন্ধু চল

বন্ধু চল

1 min
1.3K


চল বন্ধু তোর সাথে আজ 

যুগের রাস্তা ধরি ,

ছন্নছাড়া টুকরো স্মৃতি 

বন্ধ মুঠোয় ভরি l 


বন্ধু চল , আজ হাত বাড়িয়ে 

সুখ ধরি মন খুলে ,

তোর সাথে হোক চলার শুরু 

একলা হাঁটা ভুলে l 


প্রেম নিবেদন , মন ভোলানো 

জানিনা কাকে বলে ,

আমার কাছে তুই সত্যি 

দুই মন এক হলে l 


চল বন্ধু আজ থেকে তোকে 

প্রেম বলে আমি ডাকি ,

কান্না হাসির অঙ্গীকারে 

শুধু দুজনের হয়ে থাকি ll


Rate this content
Log in

Similar bengali poem from Classics