Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Classics

3  

AYAN DEY

Classics

বন্ধু আমার

বন্ধু আমার

1 min
521


বন্ধু আমার আলতো কথায় 

গল্প বানায় কলেজস্ট্রীটের ,

লেন্সের গায়ে আলোর আদর

ছুটছে গোটা পৃথিবীতে ।

বন্ধু আমার ডাকটিকিট 

শীতের বুকে খোলামকুচি ,

কলেজফেরত খাচ্ছি মটর

আর যা ইচ্ছে যেমন খুশি ।

বন্ধু যেন কিবোর্ড মাখা

লিখছে পাতায় জীবন গান 

গল্পকারের ছদ্মনামে 

উঁকি দেওয়া কত অভিমান ।

বন্ধু শোন , তোর জন্য 

একটা আকাশ এঁকেছি ,

বন্ধু শুধুই তোর জন্য

একটা গোটা পাহাড় এনেছি ।


Rate this content
Log in

Similar bengali poem from Classics