Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sharmistha Mukherjee

Romance Tragedy

3  

Sharmistha Mukherjee

Romance Tragedy

💔 āĻŦāĻŋāĻ°āĻš 💔

💔 āĻŦāĻŋāĻ°āĻš 💔

1 min
248


   


āĻ¤ā§‹āĻŽāĻžāĻ•ā§‡ āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ­āĻžāĻŦāĻ¤ā§‡ āĻ­āĻžāĻŦāĻ¤ā§‡

āĻ•ā§‡āĻŸā§‡ āĻ—ā§‡āĻ˛ āĻ¸āĻžāĻ°āĻžāĻ°āĻžāĻ¤ , 

āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ¸āĻžāĻĨā§‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻ˜ā§āĻŽ āĻ—ā§‡āĻ›ā§‡ āĻšāĻ˛ā§‡

āĻŦāĻ˛ā§‡ āĻ—ā§‡āĻ˛ā§‡ , āĻ†āĻŦāĻžāĻ° āĻ†āĻ¸āĻŦā§‹

āĻ†āĻŽāĻžāĻ° āĻŽāĻžāĻĨāĻžā§Ÿ āĻ°ā§‡āĻ–ā§‡ āĻšāĻžāĻ¤ āĨ¤ 


āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻāĻ• āĻ…āĻœāĻžāĻ¨āĻž āĻ¨āĻ—āĻ°ā§€āĻ¤ā§‡

āĻ†āĻŽāĻžāĻ° āĻŽāĻ¨ āĻĒāĻžāĻ–āĻŋ āĻŦā§‡āĻāĻ§ā§‡āĻ›ā§‡ āĻŦāĻžāĻ¸āĻž , 

āĻœāĻžāĻ¨āĻŋ āĻ¨āĻž āĻ•ā§‹āĻ¨ āĻĒāĻĨā§‡ āĻ¯āĻžāĻŦā§‹

āĻ¸āĻŦāĻ‡ āĻ¯ā§‡āĻ¨ā§‹ āĻ•ā§‹āĻŖāĻ āĻžāĻ¸āĻž āĨ¤ 

āĻĒāĻžāĻ—āĻ˛ āĻŽāĻ¨ āĻĒāĻžāĻ–āĻŋ āĻ†āĻŽāĻžāĻ°

āĻšā§‡āĻ¯āĻŧā§‡ āĻ†āĻ›ā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻĒāĻĨ , 

āĻ•āĻŦā§‡ , āĻ•ā§‹āĻ¨ āĻ—ā§‹āĻ§ā§‚āĻ˛āĻŋ āĻŦā§‡āĻ˛āĻžāĻ¯āĻŧ

āĻ­āĻ°āĻŦā§‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻŽāĻ¨ā§‹āĻ°āĻĨ āĨ¤ 


āĻāĻ‡ āĻŦāĻŋāĻ°āĻšāĻ•āĻžāĻ¤āĻ° āĻšāĻŋāĻ¤ā§āĻ¤āĻ•ā§‡

āĻ¤ā§āĻŽāĻŋ āĻāĻ¸ā§‡ āĻ•āĻ°ā§‹ āĻŽā§āĻ•ā§āĻ¤ , 

āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻŦā§āĻ•ā§‡ āĻ¨ā§āĻ‡ā§Ÿā§‡ āĻŽāĻžāĻĨāĻž

āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻ•āĻ°āĻŋ āĻ…āĻļā§āĻ°ā§āĻ¸āĻŋāĻ•ā§āĻ¤ āĨ¤ 


āĻ¯āĻĻāĻŋ āĻ¨āĻžāĻ‡ āĻ†āĻ¸āĻŋāĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°ā§‹

āĻ¤āĻŦā§‡ āĻĻāĻžāĻ“ , āĻ¸ā§āĻŦāĻĒā§āĻ¨āĻ°āĻžāĻœā§āĻ¯ā§‡ āĻ¯āĻžāĻŦāĻžāĻ° āĻ…āĻ¨ā§āĻŽāĻ¤āĻŋ , 

āĻāĻ•āĻŦāĻžāĻ° āĻļā§āĻ§ā§ āĻĻā§‡āĻ–āĻ¤ā§‡ āĻšāĻžāĻ‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ¯āĻŧ

āĻ¸āĻŽāĻ°ā§āĻĒāĻŋāĻ¤ā§‡ āĻ¨āĻŋāĻœ āĻ†āĻ¤ā§āĻŽāĻžāĻšā§āĻ¤āĻŋ āĨ¤ 


āĻ†āĻŽāĻžāĻ° āĻšāĻ•ā§āĻˇā§āĻĻā§āĻŦāĻ¯āĻŧ āĻ¤ā§ƒāĻˇā§āĻŖāĻžāĻ°ā§āĻ¤ āĻ†āĻœ

āĻĒā§‡āĻ¤ā§‡ āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻĻā§‡āĻ–āĻž , 

āĻ¤ā§āĻŽāĻŋāĻ‡ āĻ†āĻŽāĻžāĻ° āĻĒā§āĻ°āĻžāĻŖāĻ­ā§āĻ°āĻŽāĻ°āĻž

āĻ¤ā§‹āĻŽāĻžāĻ° āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ‡ āĻ­āĻžāĻ—ā§āĻ¯āĻ°ā§‡āĻ–āĻž āĨ¤ 


Rate this content
Log in

Similar bengali poem from Romance