Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhasish Goswami

Romance

4.7  

Subhasish Goswami

Romance

বিদায় বসন্ত

বিদায় বসন্ত

1 min
1.1K


সেদিন তুমি বলে গেছিলে আমাকে ,

 আমার থেকে আরও ভালো কাউকে পাবে ।

কিন্তু তুমি বুজতে যদি হে প্রিয় ,

কতটা ভালবেসেছি এই আমি তোমাকে । 

আমার ডাইরি ভর্তি কবিতারা ,

খুঁজে চলে নিরন্তর তোমায় ।

আজও এ শহর বাঁচে প্রেমেরই অপেক্ষায় ।   

 আমি তোমার জন্য প্রতিটারাত কেঁদেছি,

অপেক্ষা করেছি যদি একটি প্রিয়তম সকাল আসে ,

আমি শিশিরের জলে ভিজতে ভিজতে ছুটে যাবো ,

একটিবারও যদি দেখতে পাই তোমাকে । 

আবেগউছাসসিত প্রতিশ্রুতিরা বারবার ফিরে আসে ,

একলা করে দিয়ে চলে যায় আবার !

যেরূপ বসন্তের পরে রুক্ষতা আসে । । 


Rate this content
Log in

Similar bengali poem from Romance