Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anindya Biswas

Tragedy Others

2  

Anindya Biswas

Tragedy Others

ভুলবোনা

ভুলবোনা

1 min
247


হয়ত হবে কোনোদিন একটা লাস্ট কল,

হয়ত আসবে একটা দিন;

যেদিন তুই বলবি,

আর নয় ; ভালো থেক; আজ থেকে চিরদিন,

হয়ত থাকবি একটা কন্টাক্ট হয়ে; যদি না ব্লক করিস,

কিন্তু জানিস; জেনে রাখিস; ভুলতে পারবোনা তোকে,

কারণ; হৃদয়ের অন্তরালে করেছিলাম প্রমিজ; থাকবো তোর পাশে চিরদিন,

হাঁটবো তোর পাশেই; তোর হাত; সে নাই বা ধরলাম,

থাকবো তোর ছায়া হয়ে আজীবন; এই কথা ; আজ তোকে দিলাম,

মুখের কথা নয়; কথার কথা ও নয়,

জেনে রাখিস; এই ভালোবাসা; চিরদিন তোর নামেই করলাম।


Rate this content
Log in