Gopa Ghosh

Tragedy

5.0  

Gopa Ghosh

Tragedy

ভুল করেছিলে

ভুল করেছিলে

1 min
553


তুমি ভুল করেছিলে,

আমার শুকনো জীবনে,

জল ঢেলেছিলে,

তুমি ভুল করেছিলে,

তোমার সুপ্ত বাসনাকে

শুধু আমার জন্য,

কবর দিয়েছিলে,

তুমি ভুল করেছিলে,

তোমার হৃদয়ের ভালোবাসা

নিয়ে জুয়া খেলেছিলে।

তুমি ভুল করেছিলে

যোগ্যতা হীন,

আমাকে ভালোবেসে ফেলে।

আমার ভুল শুধু এই,

যখন বুঝেছি তোমার ভালোবাসা,

তখন তুমি নেই।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy