Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract

2  

AYAN DEY

Abstract

ভালো থেকো

ভালো থেকো

1 min
973


কাচ, তুমি ভালো আছো?

অনেক কাল রামধনু আঁকো নি যে!

শরীরে এত্ত মেঘ জমেছে কেন?

দেওয়াল,কেমন আছো তুমি?

অনেককাল শ্যাওলা মাখো না যে!

বটের ঝুড়ি তোমায় গ​ড় করছে যে!

জীবন ভালো আছো তুমি আদৌ,

বোতলে রক্ত শেষ করে দিচ্ছে বিষমদ,

জোনাকিকে কাঁদাচ্ছে নীল-সাদা টুনি।


বৃষ্টি তোমায় চিনতে পারি না কেন?

মুক্ত কি সব সমুদ্রকে দিয়ে দিয়েছো?

আদিম তুমি প্লাস্টিকে আটকালে না তো!

শিশুটিকে পাচ্ছি না খুঁজে কোত্থাও,

আমি হ​য়তো কার্টুন নেটওয়ার্কে খুঁজছি,

ও ইউটিউবে বার্বি হয়ে বসে হ​য়তো!

ভালো থেকো দিন, ভালো থেকো কাল,

ভালো থেকো এক থেকে দুই,

সীমার পর থেকে সীমা অবধি ভালো থেকো,

খুব ভালো থেকো তোমরা সব্বাই।


Rate this content
Log in