STORYMIRROR

শিপ্রা চক্রবর্তী

Abstract Romance Others

2  

শিপ্রা চক্রবর্তী

Abstract Romance Others

অকৃত্রিম ভালোবাসা

অকৃত্রিম ভালোবাসা

1 min
241



দিন বদলায় সময়ের সাথে,

বদলায় ক‍্যালেন্ডারের তারিখ,

শুধু বদলায়নি আমার অন্তরে,

গাঁথা তোমার ভালোবাসার

প্রথম অঙ্কুরিত বীজ।

আজ সে এক মস্ত মহিরুহ,

বিকশিত করেছে তার ডানপালা,

তার শিকড় কিছুতেই হবেনা ছিন্ন,

অন্তরের গভীরে আছে গাঁথা।

বসন্তে তার ডালে ডালে

এসেছে কুড়ি ভড়ে,

ফুটছে রঙ বেরঙের কত ফুল,

পাখিরা বেঁধেছে বাসা,

ng>

সে আছে জীবিত ভালোবাসার

প্রতীক স্বরূপ।

ভালোবাসা হারিয়েও হারায়না,

হৃদয়ে রেখে যায় তার ছাপ,

শুধু কষ্টেরা নেয় কঠিন হিমশৈলের রূপ,

স্মৃতির ভীড়ে কাটে কত বিনিদ্র রাত।

ভালোবাসা আদি অকৃত্রিম,

তার ধরেনা পচন, হয়না কখনও মৃত্যু,

মন ক‍্যানভাস তার রঙে

রঙিন হয়ে থাকে,

সে যে স্বর্গের পারিজাত ফুল।




Rate this content
Log in

Similar bengali poem from Abstract