Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Anindita Das

Romance Tragedy

1  

Anindita Das

Romance Tragedy

অভিমানী

অভিমানী

1 min
358


অভিমানী মেঘেরা বৃষ্টি হতে চায় ,

শূন্য রেলস্টেশন কিছুক্ষণ আগেও গমগম করছিল ,

চলে গেছে শেষ ট্রেন, নিস্তব্ধ স্টেশন এক্কেবারে একলা |

ওরও বড্ড অভিমানী হতে ইচ্ছে হয় |


প্রেমের শহরে উষ্ণতা ছড়াচ্ছে আবেগ 

স্টেশনটার বড্ড ভালোবাসতে ইচ্ছে হয় !

ওই মেয়েটাকে যে গোটা দিনটা স্টেশনে বসে অপেক্ষায় ছিল, 

আসেনি প্রেমিক

সে তখন অন্য নারীর চুলের সুগন্ধ নিতে ব্যস্ত |

রেলস্টেশনটা হাত রেখেছিল মেয়েটার পিঠে 

বোবা স্টেশনের ভাষা বোঝে নি সেই মেয়ে |


আর একদিন, 

ওই ছেলেটা মরতে এসেছিল

ঘরে তার অসুস্থ বাবা, অসহায় বোন 

ছেড়ে গেছে প্রেমিকা তাই মৃত্যুর এত আয়োজন !

মরতে পারে নি সারারাত জেগে কেঁদেছিল একা

স্টেশনটা পাশেই ছিল ছেলেটা জানে না সে কথা |


রাতের শেষ ট্রেন চলে যায়,

ভালোবাসা বুকে স্টেশন দাঁড়িয়ে থাকে নির্নিমেষ |

রাত জাগে, উষ্ণতা নামে প্রেমের শহরে

প্রেম, তুমি কি জানো, স্টেশনেরও অভিমান হয় ?



Rate this content
Log in