Sanghamitra Roychowdhury

Fantasy

2  

Sanghamitra Roychowdhury

Fantasy

অবহেলায়

অবহেলায়

1 min
547


পড়ে আছে চিঠির তাড়া হয়তো বা অবহেলায়,

তোমার টেবিলের ড্রয়ারে কাগজপত্রের তলায়। 

আধুনিক হতে আমি পারি নি এই শেষ বেলায়,

তাই আজো আমি চিঠিই লিখি মননের দোলায়।

হোয়াটসঅ্যাপে আর মেসেজে কী হাতের ছোঁয়া থাকে,

অবহেলায় পড়ে থাকবে জেনেও লিখি চিঠি এসে জীবনবাঁকে।।


(বিষয়: চিঠি লেখার অভিজ্ঞতা)


Rate this content
Log in