Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ankur Mukherjee

Romance Others

4.3  

Ankur Mukherjee

Romance Others

আমিও তাদেরই মতো

আমিও তাদেরই মতো

1 min
218


সূর্য্য তাহার হৃদয় হতে বাহির করেছে আলো,

পৃথিবী তারেই আপন করেছে, তারেই বেসেছে ভালো;

শত সহস্র জলাশয় তবু চাতকের ধ্যান নাই

আপন হৃদয় রুক্ষ তবু, বৃষ্টি ধারাই চাই;

বহ্নি জ্বালায় জ্বলছে তবু অবোধ সূর্যমূখী,

দিন-ভোর শুধু তার পানে চেয়ে আপনারে করে সুখী;

মিটিতে দাও হে প্রিয়তমা মোর চক্ষুর এই সাধ,

নিজগুণে তুমি ক্ষমা করো মোরে, নিয়োনাকো অপরাধ।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance