Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ankur Mukherjee

Romance Fantasy Others

3.8  

Ankur Mukherjee

Romance Fantasy Others

স্বপ্ন দেখে মন

স্বপ্ন দেখে মন

1 min
271


সাগরের বুকে ভাসিয়ে ছিলাম আমার ছোট্ট তরী

কত পথ আমি পেরিয়ে গেলাম, কত দেয়ানেয়া করি;

হঠাৎ আমি থমকে গেলাম, এক দ্বীপের কাছে এসে,

ভগবান তারে সাজিয়েছে দেখি, অপরূপ এক বেশে;

মধুভরা সব ফুলের ওপর, প্রজাপতি ওড়ে নাকি!

প্রজাপতি নয়, আমারই তো ভুল, ডানা মেলা এক পাখি;

ঘুম ভেঙে দেখি, পাখি তো সে নয়, মেঘেরা চলেছে ভেসে,

মেঘ নয় সে যে আমারই তো মন, চলেছে নিরূদ্দেশে।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance