Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Abstract Drama

5.0  

Md Bakibillah

Abstract Drama

বিবর্ণ:

বিবর্ণ:

1 min
16.4K


তুমি বল্লে এই নাও, একমুঠো রং এনেছি তোমার জন্যে

আমি বল্লাম, কই দাও রং দেখি ...

তুমি মুঠো আলগা করলে খিল্ খিল্ হেঁসে....

দেখি রংহীন বিবর্ণ তালু !


তুমি বল্লে খুঁজে নাও রং....

বলেই ছুটে চলে গেলে আড়ালে ।

আমি বিবর্ণতার মধ্যে রং খুঁজতে লাগলাম.......


হঠাৎ ফিরে এলে তুমি আবার,

জানতে চাইলে কি রং পেলাম ?

আমি নিরুত্তর, অপলক দৃষ্টিতে চেয়ে আছি..


তুমি উদাস কণ্ঠে জানিয়ে গেলে...

যে দিন আমার শুন‍্য হাতে রামধনু খুঁজে পাবে তোমার দৃষ্টি ,

সেদিন আবার ফিরে আসব আমি....


Rate this content
Log in

Similar bengali poem from Abstract