Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Abstract

5.0  

Md Bakibillah

Abstract

খুঁজে পাবে অন্তরে

খুঁজে পাবে অন্তরে

1 min
1.0K


যদি দেখা পাও কোনদিন

তোমার স্রষ্টারে ,

পারবে কি জেনে নিতে?

ধর্ম কেন দিলে 

মানবের তরে?


দেশে দেশে কালে কালে

দ্বেষের কারণ কেন 

ধর্ম হলো?

কে তাঁর আপনার অতি ?

চৈতন্য, যিশু, মোজেজ, মুহাম্মদ

নাকি গৌতম বুদ্ধ?


জানি পাবে না দেখা

তুমি তারে ---

এ জনমের তরে ।

যদি খোঁজ আকারে-সাকারে,

দিক দিগন্তে কিংবা অন্তরীক্ষে !


তিনি তো আছেন নিরাকারে

তোমারই অন্তরে ------।


বলো তবে উত্তর কে দেবে?


Rate this content
Log in

Similar bengali poem from Abstract