Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Mahfujur Rahaman

Abstract Romance Others

4.8  

Mahfujur Rahaman

Abstract Romance Others

রঙিন স্বপ্ন

রঙিন স্বপ্ন

1 min
524


সারাটা দিন ধরে আমার চোখে তোমায় দেখেছি,

তোমায় ভেবেই আমি রঙিন স্বপ্নে ভেসেছি ।

কল্পনা জুড়ে কত হাজার গল্প করেছি,

তোমায় নিয়ে স্বপ্ন দেখতে শিখেছি ।

তোমার সাথে কল্পলোকে উড়ে গিয়েছি,

তোমার হাত ধরে সাত সমুদ্দুর পাড়ি দিয়েছি ।

তোমার সাথে কতো কাটাকুটি খেলা খেলেছি,

তোমায় আমি রঙিন স্বপ্ন বুনতে দেখেছি ।

আমার সব কিছু, সব স্বপ্ন জুড়ে তুমিই রয়েছ,

সতিকারের না এসে শুধু স্বপ্নে এসেছো।



Rate this content
Log in