Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Mahfujur Rahaman

Drama Romance

3  

Mahfujur Rahaman

Drama Romance

প্রেমময় স্বপ্ন

প্রেমময় স্বপ্ন

1 min
764


সকল উষ্ণতাতেই শুধু প্রেমের ছোঁয়া,

নিশীথের স্বপ্নে এখন কেবল -

প্রেমকাহিনীর আনাগোনা।

সেই স্বপ্নের দেশে প্রেমকাহিনীতে -

আমি কোনো অচিন দেশের রাজপুত্র,

আর তুমি রূপকথার রাজকন্যা।

তোমার নয়নের কালো গভীর পুষ্করীনি,

আর আধাঁর কালো কেশরাশির ভিড়ে -

আমার হৃদয় করে প্রেমের সন্ধান।

এই হৃদয় স্বপ্ন দেখায় -

তোমার সাথে বাইবো জীবনতরী,

আর কোকিল গাইবে এই প্রেমের গান।

কিন্তু এই সবই আজ শুধু স্বপ্ন,

তবু ব্যাকুল হৃদয় আশ্বাস দেয় - 

হয়তো কোনো একদিন কমবে দূরত্ব।

রূপকথার মতো কোনো একদিন -

হাতে হাত রেখে বসবো দুজনে,

আর দেখবো দিগন্ত পারের সূর্যাস্ত।। 


Rate this content
Log in

Similar bengali poem from Drama