Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published
Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published

Goutam Dandapat

Horror Others


3.4  

Goutam Dandapat

Horror Others


প্রথম মিলন রাত

প্রথম মিলন রাত

2 mins 282 2 mins 282

দাম্পত্য জীবনের প্রথম মিলন রাত। আবীরের হৃদয়ে প্রবাহিত হচ্ছে এক স্বর্গীয় সুখ প্রাপ্তির প্রত্যাশাজনিত আনন্দ ও আবেগ উচ্ছসিত ঢেউ,যে আনন্দ আজ জীবনে প্রথম উপভোগ করবে আবীর,যে আনন্দ পাবে আর অল্প সময়ের ব্যবধানে সেই ঘরটাতে যেখানে অলংকারে সুসজ্জিতা অনুরাধা ফুলের সুবাস পূর্ণ বিছানায় তার জন্য অপেক্ষা করে আছে।


আকাশে শুক্লা দ্বাদশীর চাঁদের পুলকিত জ্যোৎস্না। মৃদু মন্দ বাতাস।বাতাসে ভেসে আসছে রজনীগন্ধার সুগন্ধ। প্রকৃতি আজ নব দম্পতিকে প্রথম মিলন রাতে এক চির স্নিগ্ধ রাত উপহার দিয়েছে।


তারপর আসে সেই প্রতিক্ষীত মুহূর্ত।আলো আঁধারি পরিবেশে স্বর্গীয় সুখ আস্বাদনের অভিলাষে এক হয়ে যায় আবীর ও অনুরাধা।


হে বিধাতা! তুমি এতটাই নিষ্ঠুর পরিহাস করতে পারলে? যে দুটো হাত স্বীকৃতির চিহ্নে ভূষিত হয়ে স্বীকৃতি প্রদানকারীর দুই হাতের মাতাল করা স্পর্শ অনুভব করছিল সেই হাতকে অলংকার শুন্য করে কী পেলে?


ফুলশয্যার রাতে সর্প দংশনের শিকার আবীরের তুলসীপাতা ঢাকা চোখগুলোর দিকে পলকহীন দৃষ্টিতে তাকিয়ে আছে অনুরাধা। নিয়তি যে তাকে বেহুলা বানিয়ে দিয়েছে, কিন্তু কলার ভেলায় ভেসে সত্যি সত্যি স্বামীর প্রাণ ফেরানোর যায় কিনা সেই প্রশ্নে নিয়তি যে অসম্ভব রকমের নিশ্চুপ।


সন্ধ্যা নেমেছে। কিছুক্ষণ আগে "অপয়া","ডাইনি","কুলটা","রাক্ষুসী" এইসব উপাধি গুলো প্রদান করা হয়েছে অনুরাধাকে ।"রাক্ষুসী .. স্বামীর মাথা খেয়ে নিলি" "তোর মতো অপয়াকে কিছুতেই আমার বাড়িতে রাখবো না" "কাল ভোরবেলায় তোর মুখ যেন এ বাড়ির কেউ না দেখতে পায়" এই শব্দবানগুলো দিয়ে বার বার বিদ্ধ করা হয়েছে অনুরাধাকে। অনুরাধা শুধু নিষ্পলক দৃষ্টিতে বসে আছে।


মধ্য রাত। সন্ধ্যায় যে মেঘগুলো ধীরে ধীরে আকাশে সম্মিলিত হয়েছিল এখন তারা ঝড়ের হাওয়ায় দ্রুতগতি লাভ করেছে।শিলিং থেকে ঝোলা থেকে প্যাঁচানো শাড়ির ফাঁসটা গলায় পরতে গিয়ে একটা ডাক শুনে থেমে গেল অনুরাধা।


---"অনু ...অনু...আমি এসেছি অনু।"


একি! এ যে আবীর!!!!

___"তুমি এ কী করতে যাচ্ছ অনু?..."

___"আবীর তুমি?...."

___"হ্যাঁ,অনু, আমি তোমার কাছে এসেছি,তবে বেশীক্ষণ থাকতে পারবো না.... তুমি নিজেকে শক্ত করো অনু।এমন সিদ্ধান্ত থেকে সরে আসো, তোমাকে নতুন করে কাউকে নিয়ে বাঁচতে হবে।"

___"আমি আবার নতুন করে কারুর হতে চাই না,আমি অপয়া,আমি কুলটা.... আমি তোমার সাথে যেতে চাই।"

__"না অনু, তোমাকে বাঁচতে হবে, আমার সন্তানের জন্য তোমাকে বাঁচতে হবে।"

___"সন্তান? তোমার আমার সন্তান?"

___"হ্যাঁ অনু,নিয়তি আমাকে তোমার কাছ থেকে কেড়ে নিয়েছে, কিন্তু আমার এক অংশ তোমার শরীরে থেকে গেছে, কালকের তোমার আমার মিলনের ফলাফল শুধু মাত্র উপভোগ নয় মাত্র, সেই মিলন তোমাকে তোমার বাঁচার অবলম্বন দেবে, তোমাকে তার জন্য বাঁচাতে হবে, তুমি তাকে মানুষের মতো মানুষ করবে, তার কর্মের জন্য যেদিন সবাই ধন্য ধন্য করবে সেদিন আমার আত্মা শান্তি পাবে।"


বাইরে সমানে চলছে প্রকৃতির উন্মত্তা।

কুন্ডলীকৃত ধোঁয়ায় হঠাৎ অদৃশ্য হয়ে গেলো আবীর।











Rate this content
Log in

More bengali story from Goutam Dandapat

Similar bengali story from Horror