Ranjita Mukherjee

Drama Others

2  

Ranjita Mukherjee

Drama Others

Prompt - 22 (সুপারম্যান - গো অ্যাজ ইউ লাইক )

Prompt - 22 (সুপারম্যান - গো অ্যাজ ইউ লাইক )

1 min
170


আরে পাশের বাড়ির মহিমার ছেলে ফার্স্ট হয়েছে; ওকে তো আমিই সাজিয়েছিলাম। হ্যাঁ গো, তাহলে আর বলছি কেন.... শোনো শোনো, এদিকে শোনো। 

কাল বিকেলে মহিমা আমাদের বাড়িতে এসে হঠাৎ হাজির। আমি একটু ভাবলাম, খুব দরকার না থাকলে ও এমুখো হয়না। নিশ্চই কোনো দরকার পড়েছে। হ্যাঁ ঠিক ই... মহিমা বলল, "দিদি একটু শোনোনা। ছেলের ইস্কুলে একটা প্রতিযোগিতা আছে। ঐ যে কী বলেনা.... গো লাইক.. না কী যেন....

আমি বললাম, "হ্যাঁ হ্যাঁ, গো অ্যাজ ইউ লাইক"।

ও বলল, "হ্যাঁ ওটাই। তা তুমি তো খুব ভালো মেক আপ করো, আমার ছেলেকে একটু করে দিয়োনা, কাল সকালে.... দুপুর ১২ টা থেকে ওদের প্রতিযোগিতা শুরু হয়ে যাবে। তার আগেই ইস্কুলের মাঠে চলে যেতে হবে।" 

আমি বললাম, "ঠিক আছে, আমার কোনো আপত্তি নেই।" সে তো খুব খুশি হয়ে বাড়ি চলে গেল। 

আজ সকালে সেই মত কাজ হল। মেক-আপ করে দিলাম। বিকেলে শুনি ওর ছেলে নাকি কম্পিটিশনে ফার্স্ট হয়েছে। প্রাইজ ও দেখলাম, সোশ্যাল মিডিয়াতে সেটার ছবি আপলোড করেছে। 

কিন্তু এমা, একবারও আমাকে সেই খবর দিল না বা ধন্যবাদও জানালোনা.... কীরকম মানুষ বাবাহ! বুঝিনা.. তাই ভাবলাম নিজের কথা তোমাদের ডেকে একটু বলি। 


Rate this content
Log in

Similar bengali story from Drama