Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published
Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published

HIMABANTA DUTTA

Drama Horror Thriller


3  

HIMABANTA DUTTA

Drama Horror Thriller


কালচক্র

কালচক্র

2 mins 11.8K 2 mins 11.8K


দ্বিতীয় পর্ব


"দ্যাখ common জায়গাগুলো তে সবাই ঘুরতে যায়। আমরা একটু uncommon, virgin place -এ ঘুরবো", সিগারেট টা গাড়ির জানলা থেকে ফেলে দিয়ে আমার দিকে তাকালো নীল। 

"হ্যাঁ ভাই, আর কোথায় যাব ? ২৫ বছর বয়সেও virgin আছি যখন virgin place-এ ই যাবো।" পাশ থেকে বলল ঋচিক। ওর কথা শুনে আমরা চারজন -ই হাসতে থাকলাম। আমরা চারজন মানে নীল, ঋ, রাহুল আর আমি শুভ জীবনের প্রথম ট্রিপ- এ এসেছি অন্ধ্রপ্রদেশ ঘুরতে। আপাতত Borra cave দেখে ফেরার পালা। পাহাড় আর জঙ্গলের অসাধারণ সৌন্দর্য আর সাথে জুন মাসের বর্ষার প্রথম বৃষ্টি আর মাঝেমাঝে হালকা রোদের উঁকি ঝুঁকি পুরো ব্যাপার -টা কে আরো মোহময় করে তুলেছে। তেলেগু গানের volume টা একটু কমিয়ে দিয়ে রাহুল আমাদের ড্রাইভার কে জিজ্ঞেস করল, "ভাইয়া ইঁয়াহা পে ভার্জিন প্লেস কিধার মিলেগা?"

ওর প্রশ্ন শুনে আর ড্রাইভারের মুখ দেখে আমাদের আরেকপ্রস্ত হাসার পালা। ড্রাইভার বছর ৩৫ এর যুবক, সে ও আমাদের সাথে হাসতে লাগল। তারপর আস্তে আস্তে বলল, "হুকমপেটা অর পডেরু কে সাইড মে আপকো বহত আচ্ছা জায়গা মিলেগা ফটোগ্রাফি কে লিয়ে। লোগ উস তরফ কম হি যাতে হ্যায়। জঙ্গল অর পাহাড় ভি বহত বড়িয়া হ্যায়।"

আমি জিজ্ঞেস করলাম, "কিতনা টাইম লগেগা? "

" আপলোগ যাঁহা রুকে হো ওয়াঁহা সে করীব ৯০ কিলোমিটার কা রাস্তা হ্যায়। তিন ঘন্টা লগ হি যায়েগা" - বলল আমাদের ড্রাইভার বিরজু। 

চারজন -ই মোটামুটি একমত ছিলাম তাই আর নতুন কোনো plan এর প্রশ্ন- ই এলো না। এখন শুধু রাতে একটু net ঘেঁটে ঋ-এর পড়াশোনা আর তার সাথে প্রচুর জ্ঞান দেওয়াটা বাকি। 

পরদিন সকালে আমরা বেরিয়ে পড়লাম sight seeing এর জন্য, সেই off beat destination এর উদ্দেশ্যে। আমরা অনেক গল্প, ইয়ার্কি মারলেও ঋ আজ চুপচাপ। হয়ত প্রকৃতির সব সৌন্দর্য টুকু নিংড়ে নিয়ে উপভোগ করছে। প্রায় তিন ঘন্টার উপর আমরা চলেছি। যত যাচ্ছি ততই যেন জঙ্গল আর পাহাড়ের সৌন্দর্য আকর্ষণ করছে। আমরা সবাই এখন একদম চুপ। মন্ত্রমুগ্ধের মত প্রকৃতির রূপ, রস, গন্ধ উপভোগ করছি। আর.....জঙ্গলের মধ্যে দিয়ে আমাদের সাদা mahindra গাড়িটা , ঠিক যেন একটা সাদা ঘোড়া, যে তার সওয়ারিদের নিয়ে ছুটে চলেছে। 


(ক্রমশঃ)


Rate this content
Log in

More bengali story from HIMABANTA DUTTA

Similar bengali story from Drama