Sumita Chakrabarti

Romance

3  

Sumita Chakrabarti

Romance

গল্প হলেও সত্যি - দ্বিতীয় ভাগ

গল্প হলেও সত্যি - দ্বিতীয় ভাগ

2 mins
12.1K


এয়ারপোর্টে হতবাক হয়ে দাঁড়িয়ে ছিল পর্ণা | কতক্ষন জানেনা | হটাৎ হুশ ফিরতেই মোবাইলে কল করলো সুদীপ কে " কিরে তুই ওকে এরেস্ট করতে গেলি কেন? " পর্ণার গলায় রাগ | সুদীপের সংক্ষিপ্ত জবাব " অফিসে চলে আয়, কথা আছে " পর্ণা সুদীপের অফিস ঘরে ঢুকতেই সুদীপ ওর আর পর্ণার জন্য চায়ের অর্ডার দিল| তারপর পর্ণাকে বলল " কিরে রাগ করেছিস? আচ্ছা, তোর কোনো দেশি ছেলে পছন্দ হচ্ছেনা? তুই জানিস, তুই একবার বললে কত হাই প্রোফাইল দেশি ছেলে তোকে বিয়ে করতে ছুটে আসবে? এইতো দেখনা, তোর সামনেই এরকম একজন বসে আছে |" বলে হোহো করে হেসে ওঠে সুদীপ | পর্ণা বিরক্ত হয়ে বলল " সব সময় ইয়ার্কি ভালো লাগেনা | ওর কি হয়েছে বলবিতো? " এবার সুদীপ সিরিয়াস হয়ে বলতে থাকলো " এখন বিদেশে ভারতীয় পর্ণগ্রাফির চাহিদা সব থেকে বেশি | পর্ণ হাবের দুনিয়ায় হট কেকের মতো বিক্রি হচ্ছে দেশি ব্লু ফিল্ম গুলো | আমরা কয়েক মাস ধরে এরকমই একটা আন্তর্জাতিক চক্রের সন্ধান করছি | এরা তোদের মতো সব সুন্দরী মেয়েদের টার্গেট করে | এদের কাউকে ভালো কাজের লোভ দেখায়, কিংবা কারুর সাথে প্রেমের অভিনয় করে বিয়ের প্রস্তাব দেয় | এভাবে ফাঁদে ফেলে ওদের সাথে শারীরিক সম্পর্ক করে | আর পুরোটাই ভিডিও করে রাখে | তারপর সেই ভিডিও গুলো চড়া দামে বিক্রি করে বিদেশে | গোটা বিশ্বে এটা এখন একটা লাভজনক ব্যবসা হয়ে দাঁড়িয়েছে | তুই জানিস, আরব কান্ট্রি তে এসব কোটি কোটি টাকায় বিক্রি হয় | তোর রাজপুত্র এরকমই একটা চক্রের সঙ্গে জড়িত | " তারপর টেবিলে একটা ঘুষি মেরে সুদীপ বলল " কিন্তু তীরে এসে তরী ডুবলো | হেনরি জেসপার, মানে তোর রাজপুত্র কে হাতের কাছে পেয়েও ছেড়ে দিতে হলো ঠিকঠাক প্রমান না থাকায় | পর্ণা এতক্ষন চুপ করে শুনছিলো, এবার বলল " তাহলে হেনরি এখন কোথায়? " সুদীপ হেসে বলল " ওকি আর এখানে বসে থাকবে? দেখ এতক্ষনে হয়তো ফ্লাইটে উঠে পড়েছে |" এবার বিবর্ণ মুখে উঠে দাঁড়ালো পর্ণা | সুদীপ চেঁচিয়ে উঠলো " আরে চলে যাচ্ছিস যে, চা খাবিনা? তুই না এখনো সেইরকম ইমোশনাল রয়ে গেলি, যা বললাম, এটাই বাস্তব ম্যাডাম |"

                 পর্ণা বাইরে  এসে হেনরি কে ফোন করলো | মোবাইল টা বন্ধ | ও তাহলে একেবারে ঠকে গেছে ! মনে পড়লো ওর একটা দাদার কথা, যে হেনরি কথা শুনে  পর্ণাকে বলেছিলো " যদি তুই ওর ফাঁদে পা  দিয়ে একবার বিদেশে যাস, তো তোর লাইফ  ওখানে শেষ হয়ে   যাবে, আর ফিরে  এসে ভারতের সূর্য  দেখা হবেনা | বুকটা কেঁপে উঠলো পর্ণার |  ও তাড়াতাড়ি মোবাইলে ব্লক করলো হেনরি কে | একটা  স্বস্তির নিঃশাস ফেলল |........ ( চলবে ) 


Rate this content
Log in

Similar bengali story from Romance