Sumita Chakrabarti

Romance

3  

Sumita Chakrabarti

Romance

গল্প হলেও সত্যি - তৃতীয় ভাগ

গল্প হলেও সত্যি - তৃতীয় ভাগ

2 mins
11.7K


কিন্তু স্বস্তিতে আর থাকা হলোনা পর্ণার | হেনরির চিন্তা ওর রাতের ঘুম কেঁড়ে নিয়েছে | পর্ণা যত চেষ্টা করেছে ওকে ভুলতে, হেনরি যেন ততো বেশি করে জাঁকিয়ে বসেছে পর্ণার মনে | পর্ণার নিজেকে খুব অসহায় আর দুর্বল মনে হচ্ছে | এদিকে আবার একটা ব্যাপার ঘটেছে | হেনরি ওর মায়ের মোবাইল নাম্বার দিয়েছিলো পর্ণাকে | আজ পর্ণা দেখলো ওর মা ওকে হোয়াটস্যাপ করেছে - " মাই ডটার, হেনরির কাছে তোমার সব কথা শুনেছি | তোমাদের মধ্যে কি হয়েছে? হেনরি খুব আপসেট হয়ে আছে |" পর্ণা কোনো উত্তর না দিয়ে মোবাইল বন্ধ করে শুয়ে পড়লো | কিন্তু ঘুম এলোনা | পরের দিন আবার হেনরির মায়ের মেসেজ - " মাই ডটার, তোমার মৌনতা ভেঙে কথা বল | আমার ছেলে যদি কোনো অন্যায় করে থাকে, আমি ওর হয়ে তোমার কাছে ক্ষমা চাইছি | আমার ছেলে কে প্লিজ তুমি আর ব্লক করে রেখোনা | ও খুব কষ্ট পাচ্ছে | আমার কথা শোনো, আমার বয়সের তো একটা সম্মান দেবে? " এরপর আর পারলোনা পর্ণা নিজেকে সামলাতে, আনব্লক করলো হেনরি কে | সঙ্গে সঙ্গে এলো হেনরির মেসেজ - " মাই এঞ্জেল, মাই কুইন, মাই লাভ - থ্যাংক ইউ ফর কাম ব্যাক | আমি দুয়েক দিনের মধ্যেই অল্প সময়ের জন্য তোমার কাছে যাবো - প্লিজ আমাকে কিছু বলার সুযোগ দিও | " একটা চাপা উত্তেজনা অনুভব করলো পর্ণা - হেনরি আসছে ! ও কি বলতে চায়? পর্ণা এবার ও ফোন করে জানালো সুদীপ কে | কিন্তু এবার পর্ণাকে অবাক করে সুদীপ বলল " তোর রাজপুত্র আবার আসছে, বলিস কিরে ! আমি এবার কোনো পুলিশ ফোর্স পাঠাচ্ছি না | ইনফ্যাক্ট কেউ যদি ভালো হতে চায়, তাকে তো একটা সুযোগ দেওয়াই উচিৎ তাইনা? "


Rate this content
Log in

Similar bengali story from Romance