Atrayee Sarkar

Romance Action

3.4  

Atrayee Sarkar

Romance Action

Black Panther পর্ব ৫

Black Panther পর্ব ৫

9 mins
253


একদিন দিশা বলে -- " তোমার নামটা বড্ড অদ্ভুত Panther। Pan বলে ডাকি মনে হয়।"

Panther-- " এই,,,,,, আমি Pan???? তাহলে তুমি কি??? হিসি বলে ডাকব??

দিশা-- " You idiot । l will kill you । আমি হিসি। এতবড় আস্পর্ধা তোমার । I will kill you ।"

এই বলে মারামারি করে দিশা।

দিশা-- " আমি তোমার সাথে কথাই বলবো না আর।"

Panther-- " I am really sorry । কিন্তু শুরুটা তো তুমি ই করলে। "

দিশা--" Ok,,, I am sorry । "

একদিন দিশা আর Panther একসাথে বেরিয়েছিল,, ওর ট্যাক্সি না নিয়ে ।

হঠাত্ Panther দেখে কিছু ছেলে একটা মেয়েকে বিরক্ত করছে। সেটা দেখে,,, ওখানে গিয়ে ছেলেগুলোকে মারছিল ।

দিশা তখন চেঁচিয়ে ওঠে--" Panther,, what is this?? Panther stop it । I said stop it ।"

দিশা তারাতারি Panther এর কাছে গিয়ে,,, Panther কে থামায় ।

দিশা--" তুমি কি পাগল??"

মারামারি করতে পুলিশ আসে । পুলিশকে বলা হয় মেয়েটাকে বিরক্ত করছিল । পুলিশ Panther কে নিয়ে যায় ।

দিশা পুলিশ স্টেশনে গিয়ে Panther এর bail দেওয়ায় ।

দিশা--" তুমি ভালো মানুষ,, চাকরি করো । আমি ড্রাইভারকেও রেস্পেক্ট করি। কারণ ড্রাইভার না থাকলে,,, মানুষকে হেঁটে চলতে হবে । যা সম্ভব নয় ।

তাও তুমি ড্রিঙ্ক করবে আর মারামারি করবে??

কেন?? নিজেকে চেঞ্জ করোনা এবার । "

Panther--" মেয়েদের ওপর অত্যাচার আমার সহ্য হয়না ।"

দিশা-- " ওই জন্য তুমি যা পারবে তাই করবে?? যাকে পারবে মারবে?? মাথাটাকে ঠান্ডা কর না ।"

দিশা TV তে দেখে একদিন

NEWS-- " Panther দাস , একজন ছেলে কিছু লোককে গুলি করে মেরেছে,,, যারা কিছু মেয়েকে বিক্রি করে দিচ্ছিল । ওকে arrest করা হয়েছে ।"

দিশা just shocked হয়ে যায়,,, যে Panther গুলি করে মেরেছে । ওর কাছে ভাবনার ও বাইরে ছিল।

Panther কে bail দিতে দিশা court এ কেস করে।

Panther bail পেয়ে যায় ।

দিশা-- " তোমাকে ছাড়াতে গিয়ে আমায় কতো ঘুরে ঘুরে প্রমাণ বের করতে হয়েছে জানো?? Rest নেওয়ার সময় পাইনি আমি।

বন্ধ করোনা এসব । মানুষকে খুন করে তোমার আনন্দ লাগে??

যখন আমি জানতে পেরেছি তুমি খুন করেছ,, তখন আমার কি অবস্থা হয়েছিল,, তুমি আন্দাজ ও করতে পারবেনা ।

আমি ভাবতেও পারছিনা, যে তুমি একজন খুনি ।"

Panther --" হ্যা,, আমি একজন খুনি । আর মেয়েদের জন্য আমি খুন করতে পারি । আমি একা নই। ১০-১২ জন মিলে আমরা একটা team ।"

দিশা--" Just shut up!! কোন মুখে তুমি এই কথাগুলো বলছ?? তোমার কোন রেসপনসিবিলিটি বোধই নেই । তোমার যে একজন মা, বোন আছে, সেটা তুমি ভাবোই না।

কেন এইভাবে মানুষকে তুমি খুন কর? তোমার কি মনে কোন মায়া দয়া নেই ।

কেন এইভাবে murder করেছ?? Answer me ।"

Panther-- " হমম হমম্ হমম্ । শুনতে চাও? তাহলে শোন ।

আমার তখন ২০ বছর বয়স ছিল ।

আমি রিমা নামে,, একজন মুসলমান মেয়েকে ভালোবেসে ফেলেছিল। কি করে,, কেন,, এসব জানি না । যখন ওর পরিবার জানতে পেরেছিল,, রিমা আমাকে ভালোবাসে,, ওর পরিবারের লোক ওর ওপর প্রচন্ড অত্যাচার করত।

ফোন করলেই,, ওর ফোন সুইচ অফ থাকতো ।

একদিন রিমা ফোন করে যখন কথা বলছিল । দেখি ও খুব ভয়ে থরথর করে কথা বলছে ।

বলল-- " Panther আমায় বাঁচাও,,, আমায় বেচেই না দেয়। "

কথাটা শুনে আমি অবাক হয়ে গেছিলাম । বেচে দেবে ।

আমি প্রচন্ড চিন্তিত হয়ে গেছিলাম । রিমার জন্য মন খারাপ লাগতো ।

রিমা যেখানে থাকতো,,, সেখানের ধারেকাছে একদিন সাহস করে গেছিলাম । রিমাকে সত্যিই দেখতে পেলাম না । তারপর একদিন TV তে খবরে শুনতে পাই রিমা নামে একটা মেয়ে রেল লাইনে কাটা পড়েছে । আমি গিয়ে দেখি রিমা আত্মহত্যা করেছে, রক্তে রক্তাক্ত ।

দেখে,,, আমি পুরো শেষ হয়ে গেছিলাম । পাগলের মতন কাঁদছিলাম।

রিমা'র একটা কথা, আজও আমার কানে ভাসে

" কাউকে শান্তি দিলে, তুমি ও শান্তি পাবে ।"

তিথি আমার নিজের বোন নয়। আমি হঠাত্ একদিন দেখি একটা ভির রাস্তার মধ্যে দিয়ে একটা মেয়েকে নিয়ে যাচ্ছে,, আর ও কাঁদছে " আমায় ছেড়ে দাও । মা আমায় বাঁচাও ।"

মা টা দাড়িয়ে দেখছে দেখে আমি অবাক হয়ে গেছিলাম ।

তখন আমি মেয়েটাকে টেনে ছিনিয়ে আনি । ওরা আমায় মেরে ফেলতে চেয়েছিল,,, আমি তিথিকে নিয়ে এসেছিলাম বলে । কোনমতে বেঁচে গেছি । তিথিকে আমি তারপর ঘরে নিয়ে আনি ।

আমার তখন ২৪ বছর বয়স ছিল,, আর তিথি ১৮ বছরের ছিল ।

ও কথা বলতে চাইত না। প্রথম প্রথম খেতে ও চাইত না । মা ই বোঝাত । ও আত্মহত্যা ও করতে চেয়েছিল । তারপর আমার ভালোবাসা পেতে পেতে,,,, ও আমায় নিজের দাদা মানে ।

আমরা মানুষ হয়ে জন্মাই যখন,, আমাদের কাছে সবাই অচেনা থাকে । চিনিয়ে দেওয়া হয়,, ও মা, ও পিসি, ও মাসি, দাদা, দিদি । তারপর তো জানি ।

সেরকমই বোঝানো হয়,,,, ও মুসলমান, ও christian , সে বুদ্ধ । সবই মানুষের তৈরি ।

কি করা যেতে পারে,,,, কেউ যদি কাউকে ভালোবেসে ফেলে? "

Panther এর ভালোবাসার কষ্টের কথা শুনে দিশার চোখেও জল এসে যায় ।

দিশা-- " Panther I am really sorry। তোমার মনের কথা আমিও বুঝতে পেরেছি ।

কিন্তু খুন করে কি শান্তি পাওয়া যায়, বল?

খুনের কথা শুনলে তো,, তিথি আর তোমার সাথে থাকতেও চাইবে না । "

Panther--" তিথি কিছু জানেনা ।"

দিশা-- " তো,,,,,,,, তো,,মার,, বাবা,,,,"

দিশার কথা শেষ হওয়ার আগেই Panther বলে-" আমার বাবা মারা গেছিল,,, যখন আমার ৭ বছর বয়স ছিল ।

জেঠা,,,, খুব অপমান করত,, মা, আর আমাকে। ঘরের সব কাজ করাত মাকে দিয়ে । আর জেঠা অবিবাহিত ছিল । জেঠা ৭ বছর আগে মারা গেছেন ।"

দিশা একদম চুপ ই হয়ে গেছিল । Panther এর জীবনের কথা শুনে ওর খুবই কষ্ট লাগতে থাকে ।

দিশা--" তুমি কি করতে চাও??"

Panther--" আমি মেয়েদের ওপর এই অন্যায়,, বন্ধ করেই ছাড়ব ।"

দিশা--" তোমার ভাবনা খুবই ভালো । কিন্তু বন্ধ কোরবো বললেই তো করা যায় না ।"

Panther--" যায় । সবকিছু করা যায়,,, মনের ইচ্ছে থাকলে ।"

দিশা--" মনের ইচ্ছে থাকলে, যা পারবো তাই করা যায়? কি যে বল?? Sometimes মনে হয় তোমার মাথা খারাপ হয়ে গেছে ।"

Panther-- " তুমি জানো,,, মেয়েগুলোর সাথে কি করা হয়??

ওরা নিয়ে গিয়ে আরেকজনের কাছে বিক্রি করে । তারপর সে টাকার জন্য অন্য একজনকে বিক্রি করে । তারপর সে মেয়েগুলোকে bar dancer করে দেয়।

ওদের ধরার পর,,,, drugs এর injection দিয়ে বেহুঁশ করে রাখা হয়,,, যাতে না ওরা একটা শব্দ ও করতে পারে ।

তারপর ওরা, কোন লোকের সাথে মেয়েগুলোকে শুইয়ে দেয়, নাচায়, নিজের মনে হলে, নিজে একটা মেয়ের জামা খুলে দেয় যা ওদের চুপ করে সহ্য করতে হয় । একটা মেয়ের জীবন বলে আর কিছু থাকেনা । নিজেকে তখন ওদের কাঠের পুতুল লাগে । মরে বেঁচে আছি লাগে।"

দিশার মন প্রায় ভেঙেই গেছে সবকিছু শুনে ।

দিশা--" কিন্তু তুমি কি চাওটা কি?? "

Panther-- " I am a gangster । আমার নিজের team আছে । At any cost,, আমি ওই শয়তানটার কাছে যাবো ই। যে মেয়েদের পাচার করছে। তাতে যতো খুন করতে হয়,, করবো । আমি ওকে শেষ করবো ই। হ্যা ।"

দিশা-- " কিন্তু,, murder করলে তো তোমার jail হয়ে যাবে।"

Panther--" আজ অব্দি কোন gangster কে ধরতে পেরেছে পুলিশ??

তুমি যা ভাবছ,,, সেটা তো আমরাও ভাবছি। ওইরকমই plan করবো,,, যাতে বুঝতে ও না পারে পুলিশ।

Plan বানাতে বেশি সময় লাগে না । And I will kill that person । We are not fool ।"

দিশা--" তুমি ওকে গিয়ে খুন করবে??

তুমি স্বপ্নের জগতে বাস করছ ।"

Panther--" না। আমি যা ঠিক করেছি তাই করবো।"

দিশা--" জানি Panther ,, তোমার মন খুব ভেঙে গেছে রিমার সাথে যা হয়েছে । আমার ও খুব ব্যথা লেগেছে জানো,,,, মনে।

কিন্তু, তুমি এবার তোমার মনটাকে সামলাও । তুমি আলফাল বলছ । তুমি যাদের হাতের মুঠো,, তুমি তাদেরকে মারবার কথা বলছ । পাগলামি করছ।"

Panther --" তুমি আমাকে চেনোই না। তোমাকে কি আমার আসল রূপ দেখাতে পারি? তুমি একজন খুব সাধারণ মেয়ে ।"

দিশা--" তোমার কি মনে হয়, আমি অন্ধ? আমি কিছু দেখতে পারিনা? আমি জেনে গেছি, তুমি কেমন ।

কোথায় যাচ্ছে???"

Panther--" একটা জায়গায়, যেখানে না গেলে আমি শান্তি পাইনা ।"

দিশা--" It means , ড্রিঙ্ক করতে যাচ্ছ। তুমি এই কাজ করবে না ।"

Panther-- " প্লিজ দিশা,, ড্রিঙ্ক না করলে আমার দিন কাটে না ।"

দিশা--" এক বোতল wine খেলে, আমি ভেঙে ফেলে দেব বোতলটা।"

Panther--" Ok , এক গ্লাস whisky খাচ্ছি । তাহলে তো ঠিক আছে?"

দিশা--" Irritating । তুমি জানো ড্রিঙ্ক করলে ক্যান্সার হতে পারে, তাও খাবে ।"

Panther--" ক্যান্সার একটা রোগ । ওটা যেকোনো লোকের হতে পারে ।"

দিশা--" ওয়েটার,,,, one গ্লাস whisky দিন তো ।"

Panther--" Whisky ???? Whisky নিয়ে তুমি কি করবে?"

দিশা--" হমম। আমি ও একটু taste করে দেখি whisky কেমন খেতে হয় ।"

Panther--" দিশা তুমি এটা করবে না ।"

দিশা--" কেন বলোতো?? আমি মেয়ে তাই?? Foreign এ তো খায়।"

Panther--" দিশা you are crossing your limit ।"

দিশা--" মানে,, তোমার সব কথা মানতে হবে, তাই তো?? Since আমি মেয়ে ।

আর তুমি পুরুষ বলে, আমার একটা কথা শোনার প্রয়োজনও মনে করোনা।"

দিশা রেগে গিয়ে উঠে চলে যাচ্ছিল দেখে Panther তারাতারি ওর কাছে গিয়ে বলে--" তুমি প্রচন্ড রাগী।আচ্ছা, আমি খাচ্ছিনা Whisky । রেগে চলে যেও না।"

দিশা--" আমি রেগে গেলে, তোমার কি? তুমি তো আমায় পাত্তা দেওয়ার ও প্রয়োজন মনে কর না। তোমার যা মনে হয় তুমি তাই কর ।"

Panther--" তুমি আমার বন্ধু দিশা ।

আমি আমার কোন বন্ধুকেই ব্যথা দিতে পারিনা।

আমি ড্রিঙ্ক করা,, বন্ধ করার চেষ্টা করব। একদিনে তো হবেনা । কিন্তু আমি কথা দিচ্ছি wine খাওয়া ছেড়ে দেব ।"

দিশা--" যাক,,, একটা কথা অন্তত শুনলে । শান্তি পেলাম। "

Panther--" তাহলে at last তোমার মাথা টাকে ঠিক করা গেল? তোমার মাথার screw টা অনেক সময় loose হয়ে যায়।"

দিশা--" আর তোমারটা আজীবন loose ই থাকে।"

Panther--" আবার সেই ড্রিঙ্ক নিয়ে শুরু করছ ।"

দিশা--" না।

তুমি যাদের শেষ করবে ভাবছো,, তোমার কোন idea ই নেই, ওরা কতো বড়লোক।

ওদেরকে তুমি নাকি শিক্ষা দেবে । এ হয় কোনদিন্ও??"

Panther--" তুমি আমার কথাগুলোকে না,, ইয়ার্কির ছলে নিচ্ছ ।

তুমি এসব বুঝবে না দিশা । তুমি এই সবের মধ্যে interfear কোরোনা । তোমার পক্ষে ভাবাই অসম্ভব, এসব।"

দিশা-- " আমার কাছেও, কিছুই অসম্ভব নয়।

কিন্তু তুমি ইয়ার্কিই মারছ । যে ওখানে যাবে আর মেরে ফেলবে লোকগুলোকে ।

ওদের কতো লোক আছে,, কতো guns আছে, তা তোমার ভাবনার ও বাইরে। ওদের ২ মিনিট ও সময় লাগবে না তোমায় মেরে ফেলতে ।

এটা তো আর ফিল্ম নয় । যে তুমি সব বন্দুকের গুলি থেকে বেঁচে যাবে । আর সবাইকে ২ মিনিটে মেরে ফেলবে ।

হিন্দি ফিল্ম ভেবনা, এসব।"

Panther--"দিশা,,,, gangster জখম বলছি নিজেকে,,, এমন কি হতে পারে আমার কাছে guns নেই?

আমার কাছে ও অনেক বন্দুক আছে । আমরা জানি কাকে কিভাবে মারা উচিত । And I am a boxer । আমি karate ও জানি । তাই আমায় মারা,, এতো সোজা নয় ।

১০-১২ জনের মধ্যে আমিই শক্তিশালী কি হতে পারি???

গুলি চালাতে গেলে, সবাইকেই শক্তিশালী হতে হয়। Even দৌড়ানোর ক্ষমতাও রাখতে হয়। Because l know,, l am going to kill a person


 ক্রমশ প্রকাশ্য 


Rate this content
Log in

Similar bengali story from Romance