Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sampa Maji

Abstract Others

2  

Sampa Maji

Abstract Others

উদাসীনতা

উদাসীনতা

1 min
211



আজ কাল বড়ই ক্লান্ত , হাঁপিয়ে উঠছি যেন সারাক্ষণ

ঠিক - ভুল , ভালো-মন্দের মাঝে আটকে গিয়েছে মন

কিছুতেই বুঝে উঠতে পারছিনা 'জীবনে কি চাই'

মিথ্যে মায়ার বাঁধন খুলে যদি একবার বেড়িয়ে যেতে পাই

এই চেনা পরিবেশ থেকে অনেক দূরে হারিয়ে যাবো

শূন্য মরুভূমির বুকে নিজেকে হারিয়ে খুঁজে বেড়াবো

জানি অচেনা পথে একলা হেঁটে চলা বড়ই কঠিন

বাঁধা বিপদ ছাড়া বাকি সব কিছুই হয়ে ওঠে সঙ্গীহীন

তবুও একটি বার নিজের জন্য না হয় করলে এমন

রোমহর্ষক জীবন হাতছানি দিয়ে ডাকছে যখন।


Rate this content
Log in