Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhasish Goswami

Classics

3.3  

Subhasish Goswami

Classics

উদাহরণ

উদাহরণ

1 min
688


এখন আর মায়েদের ছেলে ভোলাতে,

কষ্ট করতে হয়না ।

স্মার্টফোন তা হাতে পেয়ে গেলেই,

দস্যি ছেলেটা কথা পর্যন্ত বলেনা ।

বায়না করেনা, করেনা সে কান্না ,

নিশ্চিন্ত মনে মা তাই ভাবে,

ছেলেকে নিয়ে আর ঝামেলা রইলো না ।

এই করে ধ্বংসের বীজ বপন করি আমারা ,

তারই উদাহরণস্বরূপ আজকের তরুণ প্রজন্ম ।

তারা ক্রিকেট খেলেনা, মাঠে আসেনা ,

পড়তেও বসেনা ঠিক করে ।

অনলাইনে মগ্ন থাকে সারাক্ষণ ,

নেট দুনিয়া তাদের একান্ত আপন ।

আমরাই তরুণ প্রজন্মের ধ্বংসের কারণ ,

আমারাই নিশকলুষ মনে অপসংস্কৃতির বীজ করি বপন ্‌

আজকের তরুণ প্রজন্ম তার দৃষ্টান্তমূলক উদাহরণ ।


Rate this content
Log in