Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Abstract Others

3  

Madhuri Sahana

Abstract Others

তৃণ

তৃণ

1 min
37



অরুণ আলোয় রামধনু মাঠের ঘাসে ঘাসে।

মাটির বুকে ঘাসের চাদর বিছানো

সূর্যের নরম আলো 

এসে পড়েছে ঘাসের উপর।


সবুজ গালিচায় ছোট ছোট জলকণা।

বিন্দু বিন্দু বিচ্ছুরিত প্রতিফলন।

এ যেন কোনো কল্পনার অতীত !

আকাশ থেকে নেমে আসা শিশির কণা

অনন্য শোভায় উদ্ভাসিত।


সজীব ধরিত্রীর পরে কংক্রিটের আস্তরণ

কেবল জড় বস্তু।

নেই কোনো শেকড়ের যোগ।

সংগ্রাম করে জেগে থাকা 

সুনামী সাইক্লোন ভূমিকম্প প্রভৃতি উপদ্রব।


Rate this content
Log in