Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Epsita Deb

Abstract Others

4.5  

Epsita Deb

Abstract Others

❤ সুখ 💜 ✍ঈপ্সিতা দেব

❤ সুখ 💜 ✍ঈপ্সিতা দেব

1 min
231



    💜 সুখ ❤

✍ ঈপ্সিতা দেব


তবে অপেক্ষা কিসের?

বাড়িয়ে দাও তোমার হাত

সুখপাখি মুঠোয় বন্দী হলে ,

বার্তা দিও মোদের

 মেঘদূত হয়ে ভাসবে 

নীল গগনের মাঝারে।।


গগন পানে চেয়ে করবো মোরা প্রতীক্ষা

একদা গবাক্ষ পথে সে জানান দেবে ,

আজি সুখ এসেছি তোমার দ্বারে

সবাই দেখো নয়ন মেলে 

ছুটে গিয়ে মোরা দেবো বাড়িয়ে হাত

ঠিক তোমার মতো করে।।❤


সর্বস্বত্ব সংরক্ষিত © ঈপ্সিতা দেব


  

  (রেটিং ও রিভিউ দিয়ে মতামত জানান।

আমার লেখা ভালো লাগলে অনুসরণ করুন😃🙏)


Rate this content
Log in