Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Madhuri Sahana

Abstract Others

2  

Madhuri Sahana

Abstract Others

স্নাতক

স্নাতক

1 min
130



বেল তলাতেই মূলত নেড়ার মোক্ষ।


বেআক্কেলের মূল্যেই আসে আক্কেল ,

যেমন…

একের পিঠে আছে হাজার দুয়ারী কল।


পুরোনো অভ্যাস মতো ঠিক ,

ভুলক্রমে বেঠিক হলেই কামারের এক ঘা!


যদি … 

বুমেরাং হয়ে যায় , তখনই মাথাব্যথা।


হণ্যে হয় ফেভিকল খোঁজো , পেলে ভালো 

না পেলে হেঁদিয়ে মর।


বঞ্চনার ইতিহাস হাতড়াও , 

প্রবচন বাৎলাও , 

চোখের জল নাকের জল সহ

উচিত শিক্ষায় শিক্ষিত ।।


Rate this content
Log in