STORYMIRROR

Shyamasree (শ্যামশ্রী)

Abstract

4  

Shyamasree (শ্যামশ্রী)

Abstract

অসমাপ্ত

অসমাপ্ত

1 min
325


কতদিন হাঁটিনা সে পথে,

যেখানে আমার স্বপ্নরা আছে মুখ গুঁজে, 

কতদিন যাইনা সেই জায়গায় -

স্বপ্নের বাস ছিল যেথায়। 

স্বপ্নরা গেছে অনেক আগেই মরে,

আছে বেঁচে কেবল দীর্ঘশ্বাস, 

আমি জীবিত ঠিকই,মন মরেছে আগেই যবে গেছে মোর আশ।

এরপরের গল্প এখনো অজানা,

এ যেন অসমাপ্ত চিঠি,

পরেরটা পরে হয়েই যাবে রয়ে।

টানা হবে না এর ইতি।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract