Deepsikha Bhattacharya

Romance

3  

Deepsikha Bhattacharya

Romance

সহযাত্রী

সহযাত্রী

1 min
561


নিজেকে হালকা ঢিল দিয়ে দেখেছি,

উষ্কখুষ্ক মনকে দেদার স্বেচ্ছাচারী হতে দিয়ে দেখেছি 

শক্ত হাতে এই অসতর্ক হাত ঠিক ধরেছো তুমি

নষ্ট সময় আলগা হতে হতে 

বাঁধা পড়েছে অবিরাম ভালোবাসায়

তোমাকে নিয়ে তাই আর অসহায়তার কবিতা নেই 

জানি তুমি সত্যি গল্প, মিথ্যের মতন ভালো রাখবে

এসো আবার! 

এখনো বাকি আছে পথচলা বহুদূর


Rate this content
Log in