Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Avishek Satpathi

Abstract

3  

Avishek Satpathi

Abstract

শুধুই আঁধারে

শুধুই আঁধারে

1 min
16K


পাগলি আগে বলোনিতো কতোদিন ধরে

ঝাউ পাতায় রেখেছো মুড়ে এক টুকরো প্রস্তর যুগের আলো?



গোধূলি বেলায় কোকিলের ডানা হতে

চালের গুড়ির মতো খসে পড়ে আঁধারের কালো !


পাগলি আগে বলোনিতো স্কুলবাড়ির মতো আকাশটাকে কবে ওরা নীল সাদা করে গেছে?পাড়ার মোড়ে তোমার পুতুলটাতে কালি দিয়ে ইতিহাস মুছতে চেয়েছে ?


পাগলি আগে বলোনিতো কবে কবে পুতুলের

বাক্সে জমিয়ে ফেলেছো অসংখ্য চকলেটের মোড়ক ?

সার দিয়ে উন্নয়ন দাঁড়িয়ে আছে রাস্তায় রাস্তায়

পাগলি আগে দেখোনি তো ! ঢাক ঢোলের তালে পুতুলের

নাচ নাচতে দেখোনি তো !


Rate this content
Log in

Similar bengali poem from Abstract