Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Drama

3  

AYAN DEY

Drama

শুধু তোকে চাই

শুধু তোকে চাই

1 min
779


অগোছালো যদি কাঁটা ঘোরে ,

একলা লাগে এই দ্বিপ্রহরে ,

ফাঁকা পথে এই রোজকারে

বন্ধু তোকে চাই ।

মেঘলা আমার আকাশ জুড়ে

তোর মুখেরই হাসির সুরে

যদি রূপালি পালক খুঁজে

হঠাৎ তোকে পাই ;

শুধু তোকে চাই ...

বন্ধু ... শুধু তোকে চাই ...


হারানো গল্পেরা ফিরে আসে

তোর হাত ধরে আমারই আশেপাশে ,

রংতুলির এক প্রান্তরে ,

কোনো পুরোনো মন্তরে

পাই তোকে যদি হাত বাড়াই ;

শুধু তোকে চাই ...

বন্ধু ... শুধু তোকে চাই ।


আমার গালের ভাবনা মুছে 

রাখিস একটা সূর্য বেছে ,

অনুসারী হয়ে তোর পিছে

বন্ধু তোকে চাই ।

খোলামেলা যত মনের কথা ,

টুকরো খেয়াল , টুকরো ব্যথা ,

সবেরই মাঝে শুধু আমি

তোকে বাঁধতে চাই ।

শুধু তোকে চাই ...

বন্ধু ... শুধু তোকে চাই ।


Rate this content
Log in

Similar bengali poem from Drama