Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Rima Goswami

Drama Tragedy

3  

Rima Goswami

Drama Tragedy

সে এক নদ

সে এক নদ

1 min
289


তাকিয়ে আছি বহুক্ষণ নদীটির দিকে

না সে আদতে নদ , পুরুষ নদী নাম দামোদর

খল খল জলধারা বয়ে যায় সমীপে

একটু পরেই সূর্য যাবে অস্তাচলে

নদের বুকে নেমে আসবে কালো অন্ধকার

পুরুষ নদের কি আবেগ আছে ?

নদ থেকে ফুরফুরে হওয়া এসে কানে কানে

বললো আছে বৈকি আবেগ , এসো কাছে

আমি বললাম কাছে গেলে কি করবে ?

কানের লতির কাছে এসে ফিসফিসিয়ে বলে

সোহাগ দিয়ে ভরিয়ে দেব কন্যা তোমায়

পুরুষের আবেগের তুমি কিই বা জানো ?

আহা একি বলে দামোদর ! তবে নদ কি অশ্লীল !

না না সব কাছে আসা অশ্লীল বা পরকীয়া না

কিছু সোহাগ বাসনার হাতছানিও বটে ।



Rate this content
Log in

Similar bengali poem from Drama