Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Swagata Pathak

Romance Fantasy

3  

Swagata Pathak

Romance Fantasy

প্রথম প্রেমের প্রথম পুরুষ

প্রথম প্রেমের প্রথম পুরুষ

2 mins
277



আমার জীবনের প্রথম পুরুষ তুমি যার স্পর্শে আমি আমার নারীত্ব কে চিনেছি রাম ধনুরে রঙের মতো করে ।

প্রথমে প্রেমের এমন উন্মত্ত মাদকতা হয়তো যারা প্রেমে পরেনি জানে না ।

বা হয়তো তোমার মতো এমন প্রেমিক পায়নি বলে ওরা বোঝে নি ভালোবাসার মানে ।

আমার প্রথম প্রেমের প্রথম পুরুষ তুমি, তোমাকে নিয়েই আমার পথ চলা শুরু এক আজন্ম কালের চুক্তি করে ।

এই তো সেদিন হঠাৎ করে ডোপামিন বেড়ে গেলো শরীর জুড়ে ।

যখন তোমার চুমুর স্পর্শে আমি ছাড়খার পুড়ে ।

আবার সেই প্রথম একসাথে বৃষ্টি ভিজে আমি কাক স্নান তুমি যত্ন করে আমার মুখের উপর পরা অবাধ্য চুল গুলো সরিয়ে দিলে ।

সেদিন তোমার চোখের দিকে তাকিয়ে মনে হয়েছিলো এইতো সেই মানুষ যাকে আমি হাজার হাজার বছর ধরে স্বপ্নে দেখেছি ।

জড়িয়ে ধরে কতো কবিতা লিখেছি ।

এইতো আমার সেই প্রথম প্রেমের প্রথম পুরুষ , যার সাথে শেষ পর্যন্ত চলার কথা দিয়েছি ।

তোমার লজ্জা রাঙা চোখে আমার চোখের দিকে তাকিয়ে থাকার ব্যর্থতা আমাকে বার বার তোমাকে প্রতি আকৃষ্ট করেছে পতঙ্গের মতো ।

আমি তাই তো বাঁধা হীন নিজেকে শপে দিয়েছি তোমার কাছে ।

তোমার শক্ত করে ধরে রাখার আমার হাতের উপর তোমার হাতের বেষ্টনী আমাকে বাধ্য করেছে তোমার প্রেমে পরতে বার বার বেহায়া প্রেমিকার মতো ।

আমি তাই তো নিজেকে উজাড় করে তোমার শিরা উপশিরায় মিশে গেছি ফুটন্ত রক্তের মতো । 

আমার যত্ন করে সাজিয়ে রাখা গোলাপ বাগানের কুড়ি দের ফুটে ওঠার কারণ প্রথম বসন্তের ছোঁয়া তুমি ।

ঠিক যেমন আমার জীবনের প্রথম প্রেমের প্রথম পুরুষ তুমি । 

চোরা গলির বাঁকে ঝুপ করে অন্ধকার নামার পরে যে জোনাকিরা পথ হারায় দিশাহীন ভাবে ।

তাদের হারিয়ে যাওয়ার কারণ হয়ে যে রাত টা অজানা শহরেটাকে জড়িয়ে ধরে খুব গোপনে। 

ঠিক তেমনই প্রথম রাতের স্পর্শ বিহীন আলঙ্গিন তুমি ।

এই শহরে সকাল থেকে সন্ধ্যে নামুক , কিংবা বসন্ত থেকে বর্ষা আসুক । 

সকল স্পর্শে মিশে থাকে হঠাৎ করে খুঁজে পাওয়ার উষ্ণতা ।

আমার জীবনে তেমনই প্রথম বসন্তের বর্ষার ছোঁয়ার মতো পবিত্র তুমি ।

ঠিক যেমন আমার জীবনে প্রথম প্রেমের প্রথম পুরুষ তুমি ।


Rate this content
Log in