Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Swagata Pathak

Romance Fantasy Others

3  

Swagata Pathak

Romance Fantasy Others

কথা দিলাম

কথা দিলাম

2 mins
290


কথা দিলাম

কলমে - স্বাগতা পাঠক


কথা দিলাম , এই দেখো তোমায় ছুঁয়ে কথা দিলাম 

ঠিক এইভাবেই থেকে যাবো তোমার সাথে সারাটাজীবন ।

তোমার খুশি, কান্না, দুঃখ, অভিমান সব টা দেখবো , আদর করে কাছে টেনে বুকে জড়িয়ে ধরে শান্ত করবো ।

কথা দিলাম !

তোমার সাথে পাহাড় , সাগর, রাতের আকাশের তারা কিংবা পূর্ণিমা রাতে বাগানের গোলাপ দেখবো । কথা দিলাম !

শুধু তোমার অগোছালো ঘরটা নয়, তোমার এলোমেলো জীবন টা গুছিয়ে দেবো চুপিসারে , তোমার শার্টের বোতামে অবাধ্য আমার খোলা চুলের আটকে যাওয়ার মুহূর্তের দিব্যি করে বলছি শোনো।

কথা দিলাম!

ভালোবেসে তোমাকে একটা নতুন মানুষ হিসেবে গড়ে তুলবো , যেমন টা না হয়েও একটা প্রলেপ নিয়ে চলো নিজের উপর । আদর করে সেই প্রলেপ টুকু ধুয়েই দেবো ।

কথা দিলাম !

তোমার ক্লান্তি ঘেরা সন্ধ্যে বেলায় এক কাপ গরম কফির শান্তি হবো । রাতে তোমার মন খারাপে মাথার উপর ভরসার হাত হবো ।

তোমার দারুন শীতে কুকড়ে যাওয়া শরীর জুড়ে উষ্ণ চাদর হবো । 

কথা দিলাম !

তোমার হারিয়ে যাওয়া ওয়ালেট হোক বা গাড়ির চাবি খুঁজে দেওয়ার দায়িত্ব নেবো । তোমার সাদা শার্টে দায়িত্ব করে লেপ্টে যাওয়া লিপস্টিকের কারণ হবো । তোমার অফিস যাওয়াতে দেরি হওয়ার বাহানা হবো ।

কথা দিলাম !

কথা দিলাম ভালোবাসবো, ঝগড়া করবো, খুনসুঁটি টাও বাদ যাবে না । জড়িয়ে ধরে হঠাৎ হঠাৎ চুমু খাবো । কাজের মাঝে ব্যস্ত তুমিকে অকারণে বিরক্ত করবো । তবে ইচ্ছে হলে তোমার প্রিয় খাবার রেধে নিজের হাতে খাইয়ে দেবো ।

কথা দিলাম !

তোমাকে একটা সংসার দেবো । একটা সাজিয়ে রাখা ড্রইং রুম হবো । সোফার উপর লাল রঙের কভার হবো । আকাশি রঙের কার্টন হবো । দেওয়াল জুড়ে তোমার সাফল্যের মেডেল আর ট্রফি হবো । 

একটা গুছিয়ে রাখা বেড রুম হবো । 

একটা ঝাঁঝালো কষা মাংসের গন্ধ ছড়িয়ে যাওয়া রান্না ঘর হবো । 

অনেক গুলো সাজিয়ে রাখা গাছের শোভা বাড়ানো ব্যালকনি হবো । 

বইয়ের তাকে তোমার প্রিয় উপন্যাসের প্রথম কপি হবো ।

তোমার মনের মতো একটা ঘর হবো । তোমার সাজিয়ে দেওয়া একটা সংসার হবো ।

কথা দিলাম !

হাতের মাঝে হাত রেখে এগিয়ে চলার ভরসা হবো ।

মাঝ রাতে ঘুম ভেঙে হঠাৎ জড়িয়ে ধরে তোমার উপর আমার আধিপত্য বুঝিয়ে দেওয়া অধিকার হবো ।

তোমার বুকের কাছে আদরের দাগ হবো ।

তোমার অকারণে হাসির কারণ হবো ।

কথা দিলাম !

তোমার ঘড়ির কাঁটায় সময় হবো , তোমার একলা সময়ের গান হবো, তোমার মন খারাপের ওষুধ হবো । তোমাকে সাত জন্ম সাথে নিয়ে চলার প্রতিজ্ঞা হবো । তোমাকে বার বার ভালোবেসে তোমার প্রেমে সার্থক প্রেমিকা হবো ।


এই জন্মে যা হোক তা হোক বাকি সব জন্মে তোমার ভালোবাসার সেরা নারী হবো ।

কথা দিলাম !


Rate this content
Log in

Similar bengali poem from Romance