STORYMIRROR

DR.GAUTAM MANNA

Romance Classics Thriller

3  

DR.GAUTAM MANNA

Romance Classics Thriller

প্রেমের আকুলতা ডাঃ গৌতম মান্না

প্রেমের আকুলতা ডাঃ গৌতম মান্না

1 min
8



শূন্যতায় পূর্ণ হয় 

আকাশের কোনে কোনে,

নিরালায় প্রেম হয় 

জীবনের সনে শনে!

পরীদের দেখা হয় 

আকাশের কোনে কোনে 

মনিবের প্রেম হয়

বাইজি ঘরের কোণে…

ভালোলাগা পূর্ণ হয়

নিশুতি রাতের বোনে।

অমানিশা জেগে রয়

অন্ধকার শনশনে?

তুমি আছো, পূর্ণ হয়।

বায়ু বয়, বেনু বনে ।

ওদেরও দেখা হয়

আকাশের কোনে কোনে?

আমাদের দেখা হয়

শ্মশানের চিত্ত রনে।।



Rate this content
Log in

Similar bengali poem from Romance