Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nityananda Banerjee

Horror Fantasy Others

3  

Nityananda Banerjee

Horror Fantasy Others

প্রেম ও ভ্যাম্পায়ার

প্রেম ও ভ্যাম্পায়ার

1 min
219


অনন্ত গগন তলে দুইটি হৃদয় ;

চক্রবাল বরাবর চুম্বিত লয়ে,

প্রেমিকার হোক তবে বিশ্ববিজয় ;

মুহূর্তের নাদ ব্রহ্ম যাক না বিলয়ে !

প্রেম - সে তো হৃদয়ের অচ্ছেদ্য বন্ধন ;

চন্দ্রকলা নহে যাহা হ্রাস বৃদ্ধিবৎ,

কামনা বাসনা সবি সুচারু নন্দন ;

পার্থিব স্বর্গীয় আদি যোগ্য সঙ্গত ।

আপনাতে সমকাম বিপরীত লিঙ্গে ;

সকলি প্রেমের বিধি সচলায়তন,

উত্তরণ করিবারে কোন গিরিশৃঙ্গে ;

পোরফাইরিয়া যথা অতি সচেতন ।

ভ্যাম্পায়ারবৃত্তি মন প্রেমের বিলাপ ;

অতিপ্রাকৃত রূপ নিঠুর বেদন,

হৃদয়তন্ত্রী কোন রক্ত গোলাপ ;

ঘাত প্রতিঘাত যেন প্রেম নিবেদন।



Rate this content
Log in

Similar bengali poem from Horror