Sanghamitra Roychowdhury

Abstract

2  

Sanghamitra Roychowdhury

Abstract

পাড়ি

পাড়ি

1 min
427


চলো, আজ পাড়ি দিই রূপকথার সেই রঙীন দেশে,

যেখানে নীল আকাশ এসে মাটির সবুজ কোলে মেশে।

সেখানে মুক্তো মাণিক ঝলকে ওঠে সোনা রোদে হেসে,

সেদেশে পৌঁছনো যায় সাদা মেঘের স্বপ্ন ভেলায় ভেসে।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract