Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিষাক্ত কবি

Romance Tragedy Classics

3  

বিষাক্ত কবি

Romance Tragedy Classics

নির্লিপ্ত অসুখে

নির্লিপ্ত অসুখে

1 min
11.7K


নেই; কোথাও নেই

কোথাও থাকে না সে, থাকবার কথা কী

সে কথাতেও বিস্ময় !

সম্ভাবনাহীন; হয়তো তাঁর কোনো অস্তিত্বই নেই

নাম নেই, শরীর নেই, নেই কোনো প্রাণ ।


তবু আজ তোমার শুভ্র বুকের ভাঁজে

তাঁর বুকের ঘ্রাণ লেগে আছে

আমি নির্বাক, একী !

পরনে তোমার তাঁর রাঙা বসন, তাঁরই চুলের গন্ধ

অন্ধকারে সে কী তবে কাছে আসে প্রতিদিন

তোমার নামে নামে ?


সে কথাও জানি না আমি । কিছুই জানি না

কে কোথায়, কার বসবাস কার বুকে

কে-ই বা কাকে চেয়ে;

ভোগে অসুখে ।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance