Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arunava Sar

Inspirational Others

4.1  

Arunava Sar

Inspirational Others

নির্বোধের বাক

নির্বোধের বাক

1 min
245


বীরেনবাবু বড্ড বকেন , তাই নিয়ে খুব চর্চা হয়, বলতে পারো এটা নিয়ে চর্চা করাটা বকা নয় ?

বেশি বকে তাই কানের পোকা মরে যায় তাতেই,

বলতে পারো , কেমন লাগে কোন পোকা জ্যান্ত  থাকলে তোমার সাথেই ?


 বড্ড বকেন যখন কি খুবই খারাপ লাগে ?

   বলতে কেনো পারোনা তখন 

     " বীরেন দা  পয়েন্ট এ আসুন আগে "


 নাকি কথাটা খুব খারাপ লাগে যায়নাকো বলা 

 কথাতে তো কান ই দেননি , দেখিয়েছিলেন কলা


 স্পষ্ট করে বলোতো তোমরা কি ভেবে বলো ?

 কী জিনিস ,কখন মাথায় কী ভাবে নিয়ে চলো


  তুমি যখন কথা বলো করো খালি মজা ?

   বাকি রা তাদের হেনস্থা ?!.

                 "তোমরা তো সব ভজা " ?!


  এসো দুটো কথা বলি, কথার খেই থাকলে থেকে , 

 তখন আবার দুমুখো হয় এ বসোনা যেনো বেকে ।

  

 


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational