Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sharmistha Mukherjee

Romance Tragedy

3  

Sharmistha Mukherjee

Romance Tragedy

💔💔 āĻ¨āĻŋāĻƒāĻ¸āĻ™ā§āĻ— 💔💔

💔💔 āĻ¨āĻŋāĻƒāĻ¸āĻ™ā§āĻ— 💔💔

1 min
180



āĻ†āĻ•āĻžāĻļā§‡ āĻ¯āĻ¤ā§‹ āĻ†āĻ›ā§‡ āĻ—ā§āĻ°āĻš-āĻ¨āĻ•ā§āĻˇāĻ¤ā§āĻ°

āĻ•ā§‡āĻ‰ āĻšāĻ¯āĻŧ āĻ¨āĻž āĻ†āĻĒāĻ¨, 

āĻļā§āĻ§ā§ āĻĻā§‚āĻ° āĻĨā§‡āĻ•ā§‡ āĻŽāĻŋāĻŸāĻŋāĻŽāĻŋāĻŸāĻŋ āĻšāĻžāĻ¯āĻŧ

āĻ˜ā§āĻ°ā§‡ āĻŦā§‡āĻĄāĻŧāĻžāĻ¯āĻŧ āĻ¸āĻ°ā§āĻŦāĻ¤ā§āĻ°, 

āĻĻā§‚āĻ° āĻĨā§‡āĻ•ā§‡ āĻĻā§‚āĻ°ā§‡ āĻ¯āĻžāĻ¯āĻŧ āĻ¸āĻ°ā§‡

āĻĻā§‡āĻ–āĻžāĻ¯āĻŧ āĻ¨āĻžāĻ¨āĻžāĻ¨ āĻ¸ā§āĻŦāĻĒāĻ¨āĨ¤ 

āĻ°āĻžāĻ¤ā§āĻ°āĻŋ āĻļā§‡āĻˇā§‡ āĻ­ā§‹āĻ°ā§‡āĻ° āĻ†āĻ˛ā§‹ā§Ÿ

āĻ¸ā§āĻŦāĻĒāĻ¨ āĻ¯āĻ–āĻ¨ āĻ­āĻžāĻ™ā§āĻ—ā§‡, 

āĻ¸āĻžāĻŽāĻ¨ā§‡ āĻĢāĻžāĻāĻ•āĻž, āĻ¸āĻŦāĻ‡ āĻ¨āĻŋāĻƒāĻ¸ā§āĻŦ

āĻŦāĻžāĻ¸ā§āĻ¤āĻŦā§‡āĻ° āĻ­ā§āĻŦāĻ¨ āĻ•āĻžāĻāĻĻā§‡āĨ¤ 


āĻšāĻžāĻ°āĻŋāĻĻāĻŋāĻ•ā§‡ āĻļā§āĻ§ā§ āĻšāĻžāĻšāĻžāĻ•āĻžāĻ°

āĻ¨ā§‡āĻ‡ āĻ•ā§‹āĻĨāĻžāĻ“ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻž āĻ†āĻ°-

āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¯ā§‡āĻ•āĻ‡ āĻŦā§āĻ¯āĻ¸ā§āĻ¤ āĻœā§€āĻŦāĻ¨āĻ¯ā§āĻĻā§āĻ§ā§‡, 

āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦā§‡āĻ¸ā§‡ āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ•ā§‡ āĻŦāĻžāĻāĻ§āĻŦā§‡

āĻāĻ¤ā§‹ āĻ¸āĻŽāĻ¯āĻŧ āĻ†āĻ›ā§‡ āĻ•āĻžāĻ°? 

āĻ¨ā§‡āĻ‡ āĻ†āĻ° āĻ­āĻžāĻ˛ā§‹āĻŦāĻžāĻ¸āĻžāĻ° āĻ°āĻœāĻ¨ā§€āĻ—āĻ¨ā§āĻ§āĻž

āĻ¨ā§‡āĻŽā§‡ āĻ†āĻ¸ā§‡ āĻŦāĻŋāĻ¨āĻŋāĻĻā§āĻ° āĻ°āĻžāĻ¤, 

āĻ¨ā§€āĻ°āĻŦ āĻĒā§āĻ°āĻšāĻ°āĻ—ā§āĻ˛āĻŋ āĻ•āĻžāĻŸā§‡ āĻāĻ•ā§‡ āĻāĻ•ā§‡

āĻšāĻžāĻ¤ā§‡ āĻ¨ā§‡āĻ‡ āĻĒā§āĻ°āĻŋāĻ¯āĻŧāĻœāĻ¨ā§‡āĻ° āĻšāĻžāĻ¤āĨ¤ 

āĻ¸ā§āĻŽā§ƒāĻ¤āĻŋ āĻ¸āĻŦ āĻœāĻĄāĻŧāĻŋāĻ¯āĻŧā§‡ āĻ§āĻ°ā§‡ āĻĨāĻžāĻ•ā§‡

āĻŽāĻ¨āĻŸāĻžāĻ•ā§‡ āĻ•āĻ°ā§‡ āĻ•āĻžāĻāĻŸāĻžāĻ›ā§‡āĻĄāĻŧāĻž, 

āĻ¯ā§‡āĻ¨ āĻ•ā§‹āĻ¨ā§‹ āĻ¨āĻŋāĻƒāĻ¸āĻ™ā§āĻ—āĻ•ā§‡

āĻ˜āĻŋāĻ°ā§‡āĻ›ā§‡ āĻ•āĻžāĻāĻŸāĻžāĻ¤āĻžāĻ°ā§‡āĻ° āĻŦā§‡āĻĄāĻŧāĻžāĨ¤ 

āĻšāĻžāĻ°āĻŋāĻĻāĻŋāĻ•ā§‡ āĻļā§āĻ§ā§ āĻšāĻŋāĻ‚āĻ¸āĻž-āĻŦāĻŋāĻĻā§āĻŦā§‡āĻˇ-āĻ…āĻĒāĻŽāĻžāĻ¨

āĻ—āĻžā§āĻœāĻ¨āĻžāĻ° āĻŦāĻŋāĻˇāĻžāĻ•ā§āĻ¤ āĻ­āĻžāĻ‡āĻ°āĻžāĻ¸, 

āĻāĻ•ā§‡āĻ° āĻĒāĻ° āĻāĻ•ā§‡āĻ° āĻ°ā§āĻĻā§āĻ§ āĻ•āĻ°āĻ›ā§‡ āĻļā§āĻŦāĻžāĻ¸āĨ¤ 


āĻ¸ā§āĻ–-āĻĻā§āĻƒāĻ–ā§‡āĻ° āĻ¸ā§āĻŽā§ƒāĻ¤āĻŋ āĻļā§āĻ§ā§

āĻŦāĻžāĻĄāĻŧāĻžāĻ¯āĻŧ āĻŽāĻ¨ā§‡āĻ° āĻŦā§āĻ¯āĻžāĻĨāĻž, 

āĻ¸ā§āĻ–ā§‡āĻ° āĻĻāĻŋāĻ¨ā§‡āĻ° āĻ¸ā§āĻ–-āĻ¸ā§āĻŦāĻĒāĻ¨

āĻŽāĻ¨ā§‡āĻ¤ā§‡āĻ‡ āĻĨāĻžāĻ•ā§‡ āĻ†āĻāĻ•āĻžāĨ¤ 

āĻšāĻžāĻ°āĻŋāĻĻāĻŋāĻ•ā§‡ āĻ¸ā§āĻ–ā§‡āĻ° āĻ¸ā§āĻŽā§ƒāĻ¤āĻŋāĻ° āĻ­ā§€āĻĄāĻŧ-

āĻ¸ā§āĻŽā§ƒāĻ¤āĻŋāĻ° āĻœāĻžāĻ˛ āĻ•ā§‡āĻŸā§‡ āĻŦā§‡āĻ°ā§‹āĻ¤ā§‡āĻ‡ āĻĻā§‡āĻ–āĻŋ

āĻ¸āĻŦāĻ‡ āĻĢāĻžāĻāĻ•āĻŋ, āĻļā§‚āĻ¨ā§āĻ¯ āĻ¨ā§€āĻĄāĻŧāĨ¤ 

āĻ†āĻŦāĻžāĻ° āĻ†āĻŽāĻŋ āĻāĻ•āĻž āĻŦāĻ¸ā§‡ āĻĨāĻžāĻ•āĻŋ-

āĻ¨āĻŋāĻƒāĻ¸āĻ™ā§āĻ— āĻĻāĻŋāĻŦāĻž-āĻ°āĻœāĻ¨ā§€

āĻ¸āĻžāĻœāĻŋā§Ÿā§‡ āĻ¨āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ¸ā§āĻ–āĻ¸ā§āĻŽā§ƒāĻ¤āĻŋāĻ° āĻ…ā§āĻ¯āĻžāĻ˛āĻŦāĻžāĻŽāĨ¤ 



Rate this content
Log in