অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Inspirational

1  

অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Inspirational

নববর্ষ ১

নববর্ষ ১

1 min
732


দূরত্ব পেরিয়ে আসি,

পরে থাকে রাত, ফেলে রাখি

আজ কাল পরশু সব ।

পিছনের রাতেরা

হয়ত এমনই স্বল্পায়ু হয় ....

কিছুক্ষণ বুঝতে পারি

হঠাৎ ই পেরিয়ে গেছি

গতকাল, গত দিন, গত সময়


আজ সব আগত মূহুর্ত , সব আগত ।।


Rate this content
Log in