Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Inspirational

1  

অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Inspirational

গণ প্রজাতন্ত্র দিবস ১

গণ প্রজাতন্ত্র দিবস ১

1 min
550


আঘাত করেছ যত

তত বেড়েছে অঙ্গীকার,

শপথ এসেছে পথে পথে

বুঝিয়ে দিয়েছি আমরা এক নই

এই দেশ আমাদের, শুধুই ভারতবাসীর ।।


Rate this content
Log in