তন্ময় মন্ডল

Fantasy Others

3.0  

তন্ময় মন্ডল

Fantasy Others

মুখোমুখি

মুখোমুখি

1 min
898


হোয়াটসআপে তে তুই অনলাইন

তবুও আমি সাইডলাইনে

মেসেঞ্জের তে তুই চাটিং

আমি কিন্তু আজও ওয়েটিং

ইউটিউব তে তোর আপলোড

কেবল আমিই তোর কাছে ব্যাড লুক

ইনস্টাগ্রামে তে তোর পোজ

আমিই কেবল নিখোঁজ

তোকে নিয়ে আজও স্বপ্ন দেখি

স্বপ্নের জগৎ থেকে 

দুজন দুজনের মুখোমুখি।


Rate this content
Log in